বাচ্চার জন্ম দিতে চেয়ে ডিম্বাণু Freeze করলেন কাজলের বোন!

৩৩ বছরেই এই প্রক্রিয়া শুরু করতে চেয়েছিলেন তনিশা। 

Updated By: Jul 6, 2021, 07:16 PM IST
বাচ্চার জন্ম দিতে চেয়ে ডিম্বাণু Freeze করলেন কাজলের বোন!

নিজস্ব প্রতিবেদন: আপাতত নিজের মতো করে জীবনটা কাটাতে চান তিনি। মা হওয়ার ইচ্ছে থাকলেও তা এখনই নয়। আর সে কারণেই ৩৯ বছর বয়সে নিজের ডিম্বাণু সংরক্ষিত রাখলেন অভিনেত্রী তনিশা মুখোপাধ্যায়। কাজলের বোন নিজেই জানিয়েছেন, ৩৩ বছরেই এই প্রক্রিয়া শুরু করতে চেয়েছিলেন তনিশা। কিন্তু চিকিৎসক তখন বারণ করেছিলেন। অবশেষে এবারে ডিম্বাণু  Freeze করলেন তনুজা কন্যা। 

বলিউডে অভিনয় শুরু করলেও কেরিয়ারে খুব একটা উন্নতি করতে পারেননি তনিশা। ব্যক্তিগত সম্পর্কও বারবার ব্যর্থতার দিকে গিয়েছে। তনুজা, কাজল ও রানি মুখোপাধ্যায়ের সঙ্গেই তুলনা করা হয়েছে তনিশাকে। দর্শকমনে জায়গা করতে পারেননি।  ‘নীল অ্যান্ড নিকি’ আর রামগোপাল ভার্মার ‘সরকার’-এর মতো ছবিতে অভিনয় করলেও কাঙ্খিত বলিউড কেরিয়ার অধরাই থেকেছে। 

আরও পড়ুন, শ্রীজাতর ছবিতে অতিথি সৃজিত, 'সৃজিতকে হিরোর মত দেখতে, লুক বদলাব না' মত কবির

এদিন একটি সাক্ষাৎকারে তনিশা বলেন, ''র এখনই কোনও সন্তান নেই বার বার মাথায় ঘুরছিল। অবশেষে ৩৯ বছর বয়সে নিজের ডিম্বাণু সংরক্ষণ করেছি। তবে এর মধ্যে দিয়ে যেতে গিয়ে অনেক ওজনও বাড়িয়েছি। বিষয়টি নিয়ে খুশি।''

তিনি আরও বলেন, ''রা শুধুই বংশ দ্ধির জন্য নয়। জীবন এগোতে যে মেয়েদের একজন পুরুষ লাগবে তা কিন্তু একেবারেই নয়। দত্তক নিয়েও মা হওয়া যায়। আমার মনে হয়, এই উপায়ে মা হলে সমাজেরও উপকার।''
প্রসঙ্গত, ২০০৩ সালে Sssshhh- ছবিতে বলিউডে পা রেখেছিলেন তনিশা। ২০১৩ সালে দেখা গিয়েছিল বিগ বস ৭-এ। খতরো কি খিলাড়ির সপ্তম সিজনেও ছিলেন অভিনেত্রী। 

 

.