২০০৮এ তনুশ্রী দত্তর গাড়িতে হামলার ভিডিও ভাইরাল, দেখুন কী ঘটেছিল

শ্যুটিং ছেড়ে তিনি বেরিয়ে এলে গুণ্ডা পাঠিয়ে তাঁর মেকআপ ভ্যানে ভাঙচুর করা হয়, ভাঙচুর চলে তাঁর গাড়িতেও।

Updated By: Oct 1, 2018, 08:00 PM IST
২০০৮এ তনুশ্রী দত্তর গাড়িতে হামলার ভিডিও ভাইরাল, দেখুন কী ঘটেছিল

নিজস্ব প্রতিবেদন: '২০০৮ সালে হর্ন ওকে প্লিজ'-এর শ্যুটিংয়ের সময় নানা পাটেকর তাঁর যৌন হেনস্থা করেছিলেন। সম্প্রতি এমনই অভিযোগে সরব হয়েছেন প্রাক্তন অভিনেত্রী তনুশ্রী দত্ত। পুরো ঘটনার বিষয়ে পরিচালক রাকেশ সরণ, প্রযোজক সামি সিদ্দিকি, কোরিওগ্রাফার গণেশ আচারিয়া জানতেন বলেও অভিযোগ করেন তনুশ্রী।  এমনকি সেসময় শ্যুটিং ছেড়ে তিনি বেরিয়ে এলে গুণ্ডা পাঠিয়ে তাঁর মেকআপ ভ্যানে ভাঙচুর করা হয়। এমনকি তাঁর বাবা-মা তনুশ্রীকে নিতে গেলে সেসময় তাঁর গাড়িতেও ভাঙচুর করা হয় বলে অভিযোগ। 

সম্প্রতি ২০০৮ সালে তনুশ্রীর গাড়িতে সেই হামলার ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে। যে ভিডিওতে তনুশ্রীর গাড়িতে ভাঙচুর চালাতে, সাংবাদিকদের ক্যামেরা কেড়ে নিয়ে সেটা ভেঙে ফেলতে দেখা গিয়েছে বেশ কয়েকজনকে। পরে অবশ্য ঘটনাস্থল থেকে কিছু ব্যক্তি পুলিসকে খবর দিলে পুলিস এসে তনুশ্রীকে উদ্ধার করে। তনুশ্রীর অভিযোগ, নানা পাটেকর যে MNS পার্টির সদস্য সেই দলের লোকজনই এই ভাঙচুরের ঘটনার পিছনে রয়েছে। দেখুন সেসময় ঠিক কী ঘটেছিল...

আরও পড়ুন-'প্রাক্তন' অক্ষয়ের বিরুদ্ধে হেনস্থার ইঙ্গিত? বিস্ফোরক রবিনা

তবে এই ভাঙচুরের ঘটনার বিষয়ে তনুশ্রী যে এখনই শুধুমাত্র মুখ খুলছেন তেমনটা নয়। ২০০৮ সালে ঘটনার ঠিক পরপরই তনুশ্রীকে এবিষয়ে মুখ খুলতে শোনা গিয়েছি। যদিও তনুশ্রীর আনা এই যৌন হেনস্থার অভিযোগ সম্পূর্ণ উড়িয়ে দিয়েছেন নানা পাটেকর। ক্ষমা না চাইলে তনুশ্রীকে আইনি চিঠি পাঠানোরও হুমকি দেওয়া হয়েছে। অভিযোগ অস্বীকার করেছেন কোরিওগ্রাফার গণেশ আচারিয়াও।

যদিও তনুশ্রীর এই অভিযোগের সমর্থনে মুখ খুলেছেন প্রিয়াঙ্কা চোপড়া, পরিণীতি চোপড়া, রবিনা ট্যান্ডন, রিচা চাড্ডা, সিমি গারেওয়াল, রেণুকা সাহানে, কঙ্গনা রানাওয়াত সহ আরও অনেকেই। 

আরও পড়ুন-কৃষ্ণা রাজ কাপুরের মৃত্যু, শোকবার্তা বলিউডের

.