Rajnikanth's lookalike : এ কি 'থালাইভা' নাকি? এই ব্যক্তির ছবি দেখে চমকে উঠল নেটপাড়া

একী 'থলাইভা' রজনীকান্ত নাকি? নাহ, একটু থেমে ট্যুইটে লেখা নাম পড়তেই বোঝা গেল, উনি রজনীকান্ত নন। নাম রহমত গিশকোরী। ওঁর ছবি দেখেই নেটপাড়ার বহু বাসিন্দা এদিন রজনীকান্ত ভেবেই ভুল করেছিলেন। একেবারেই ছিমছাম সাদা কুর্তা পাজামাতে দেখা গিয়েছে রহমত গিশকোরীকে। তাঁর হেয়ারস্টাইল আর দাড়িতে তাঁকে দেখে রজনীকান্ত ছাড়া আর অন্যকিছুই মনে হওয়ার উপায়-ই যে নেই।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 5, 2022, 12:42 PM IST
Rajnikanth's lookalike : এ কি 'থালাইভা' নাকি? এই ব্যক্তির ছবি দেখে চমকে উঠল নেটপাড়া

Rajnikanth Lookalike, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : একী 'থলাইভা' রজনীকান্ত নাকি? নাহ, একটু থেমে ট্যুইটে লেখা নাম পড়তেই বোঝা গেল, উনি রজনীকান্ত নন। নাম রহমত গিশকোরী। ওঁর ছবি দেখেই নেটপাড়ার বহু বাসিন্দা এদিন রজনীকান্ত ভেবেই ভুল করেছিলেন। একেবারেই ছিমছাম সাদা কুর্তা পাজামাতে দেখা গিয়েছে রহমত গিশকোরীকে। তাঁর হেয়ারস্টাইল আর দাড়িতে তাঁকে দেখে রজনীকান্ত ছাড়া আর অন্যকিছুই মনে হওয়ার উপায়-ই যে নেই।

ট্যুইটটি অবশ্য রহমত গোশকোরী করেননি, করেছেন ইমরান খান হারা। ইমরান লিখেছেন, 'আমি রহমত গিশকোরীর মত ইতিবাচক মানসিকতার ব্যক্তির আশীর্বাদ ধন্য। উনি আমার বড় ভাইয়ের মতো। কী অসাধরাণ ব্যক্তিত্ব।' ইমরান খান হারার ট্য়ুইটে রহমত গিশকোরীকে দেখেই অবাক নেটপাড়া। অনেকেই এই ট্য়ুইটের নিচে রজনীকান্তের ছবি ও ভিডিয়ো পোস্ট করেছেন। কেউ লিখেছেন, 'পাকিস্তানেও আরও একজন রজনী রয়েছে তাহলে।' কেউ লিখেছেন, 'থালাইভার ব্যাপারই আলাদা, তবে ওঁকে সত্যিই রজনীকান্তের মতো দেখতে। যদিও কেউ রজনীকান্তের মতো হতে পারেন না। উনি সেরা।'

  

জানা যাচ্ছে, রজনীকান্তের মতো দেখতে এই রহমত গিশকোরী পাকিস্তানের নাগরিক, ওদেশের অবসরপ্রাপ্ত সরকার কর্মী। এর আগেও গত ২০২০-তে তাঁর আরও একটি ছবি ট্যুইটারে শেয়ার করা হয়েছিল। শেয়ার করেছিলেন ওয়ার্দাহ নূর নামে এক ব্যক্তি। লিখেছিলেন, সিবি-র রজনীকান্তের সঙ্গে আলাপ করুন। সিবি হল পাকিস্তানের বালুচপ্রদেশের একটি শহর।

প্রসঙ্গত, বলিউড এবং টলিউডের বহু তারকার মতো হুবহু দেখতে এমন অনেকেই রয়েছেন। এর আগে এমন অনেককেই খুঁজে পাওয়া গিয়েছে যাঁরা অবিকল কাজল, ঐশ্বর্য, দীপিকাদের 'কার্বন কপি' বলা চলে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.