Darshan and Pavithra gowda case Update: খুনে অভিযুক্ত অভিনেত্রী জেলে বসেই সারছেন রূপচর্চা! বিস্মিত কোর্টের তোপে পুলিস...

অভিযোগ উঠেছে কর্মরত মহিলা সাব ইন্সপেক্টরের বিরুদ্ধে, পুলিসি হেফাজতে থাকাকালীন তাঁকে মেক আপের অনুমতি দেওয়া হল কেন? 

Updated By: Jun 28, 2024, 06:55 PM IST
 Darshan and Pavithra gowda case Update: খুনে অভিযুক্ত অভিনেত্রী জেলে বসেই সারছেন রূপচর্চা! বিস্মিত কোর্টের তোপে পুলিস...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: কর্ণাটক পুলিসের কাছে এল চাঞ্চল্যকর তথ্য। বুধবার সূত্র অনুযায়ী জানা যায় যে জেলবন্দি কন্নড় সুপারস্টার দর্শনের সঙ্গী পবিত্রা গৌড়াকে পুলিসি হেফাজতেও মেক আপ করতে দেখা গেছে।অভিযোগ উঠেছে কর্মরত মহিলা সাব ইন্সপেক্টরের বিরুদ্ধে, পুলিসি হেফাজতে থাকাকালীন তাঁকে মেক আপের অনুমতি দেওয়া হল কেন? তাঁর জন্য নোটিশ জারি করেছে কর্তৃপক্ষ।

আরও পড়ুন: Bigg Boss OTT 3: আরমানের কেন দুটো বউ? তুলকালাম দেবলীনা-উরফি...

15 জুন, পবিত্র গৌড়াকে বেঙ্গালুরুতে তাঁর বাসভবনে নিয়ে যাওয়া হয়েছিল। সেই বাসভবন পরিদর্শনের শেষে, তাঁকে পুলিস কর্মীদের সাথে ফিরে আসার সময় লিপস্টিক এবং মেক আপ করে থাকতে এবং হাসতে দেখা যায়।

এই ঘটনাটিকে কেন্দ্র করে তৈরি হয়েছে জল্পনা। রেণুকাস্বামীর হত্যার জন্য কোনো অপরাধবোধ দেখা যায়নি পবিত্রার মুখে। সেই নিয়েই শুরু হয়েছে বিতর্ক। ডিসিপি (পশ্চিম) এর কার্যালয় থেকে এসআইকে একটি নোটিশ পাঠানো হয়েছে এবং সমগ্র ঘটনার ব্যাখ্যা চাওয়া হয়েছে।

এদিকে পবিত্র গৌড়ার মা ও মেয়ে কেন্দ্রীয় কারাগারে তাঁর সাথে দেখা করতে এসেছিলেন এবং সূত্র মারফৎ জানা গেছে পবিত্রার সাথে দেখা করার সময় তাঁর মা মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন।

অপরদিকে সূত্র মারফৎ জানা গেছে, কর্তৃপক্ষ দর্শনের কাছে থাকা দুটি মার্কিন পিস্তল বাজেয়াপ্ত করার আদেশ দিয়েছে। এ মামলায় কারাগারে থাকা তার সহযোগী প্রদোষের কাছেও একটি পিস্তল রয়েছে। যদিও উভয়েরই লাইসেন্স রয়েছে। লোকসভা নির্বাচনের সময় তাঁদের কাছে অস্ত্র রাখার জন্য ছাড় দেওয়া হয়েছিল।

আরও পড়ুন: Kaushambi Chakraborty: মাতৃহারা কৌশাম্বি! বিয়ের মাস ঘুরতেই শোকে পাথর অভিনেত্রী...

অভিযুক্ত ব্যক্তিদের বাড়ি থেকে অস্ত্র বাজেয়াপ্ত করার জন্য আরআর নগর এবং গিরিনগর পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে। চিত্রদুর্গার বাসিন্দা 33 বছর বয়সী রেণুকাস্বামীকে খুনের অভিযোগে দর্শন, পবিত্র গৌড়া এবং আরও 15 জনকে গ্রেপ্তার করা হয়েছে।

তদন্তে জানা গেছে যে দর্শনের একজন বড় ভক্ত রেনুকাস্বামী, পবিত্র গৌড়াকে সোশ্যাল মিডিয়ায় অবমাননাকর বার্তা পাঠিয়েছিলেন। রেণুকাস্বামীকে প্রথমে অপহরণ করা হয়েছিল, তারপর বেঙ্গালুরুতে নিয়ে গিয়ে, একটি শেল্টারের মধ্যে রাখা হয়েছিল এবং তারপর তাঁকে নির্যাতন করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ।

দর্শনকে ৪ঠা জুলাই পর্যন্ত বিচার বিভাগীয় হেফাজতে রাখা হয়েছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.