Kaushambi Chakraborty: মাতৃহারা কৌশাম্বি! বিয়ের মাস ঘুরতেই শোকে পাথর অভিনেত্রী...

Kaushambi Chakraborty: কিছুদিন আগেই সাত পাকে বাঁধা পড়েন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী কৌশাম্বি চক্রবর্তী। সহ অভিনেতা আদৃত রায়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি। তবে বিয়ের মাস ঘুরতেই স্বজনহারা অভিনেত্রী। বুধবার আচমকাই প্রয়াত হন কৌশাম্বির মা। 

Updated By: Jun 28, 2024, 05:28 PM IST
Kaushambi Chakraborty: মাতৃহারা কৌশাম্বি! বিয়ের মাস ঘুরতেই শোকে পাথর অভিনেত্রী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিছু মাস আগেই সহ অভিনেতা আদৃত রায়ের(Adrit Roy) সঙ্গে গাঁটছড়া বাঁধেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী কৌশাম্বি চক্রবর্তী(Kaushambi Chakraborty)। তবে এর মাঝেই দুঃসংবাদ অভিনেত্রীর পরিবারে। ২৭ জুন রাতে চলে গেলেন কৌশাম্বি চক্রবর্তীর মা। প্রিয়মানুষকে হারিয়ে শোকে পাথর অভিনেত্রী। 

আরও পড়ুন- Hina Khan diagnosed with Cancer: স্তন ক্যানসারে আক্রান্ত হিনা খান, অভিনেত্রী নিজেই জানালেন দুঃসংবাদ...

এদিন মায়ের মৃত্যুর খবর শেয়ার করে তাঁর মনের অবস্থা সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন অভিনেত্রী। তাঁর আর্তনাদেই বোঝাই যায় যে মায়ের আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ অভিনেত্রী। মায়ের একটি ছবি পোস্ট করেছেন কৌশাম্বী। সেই ছবিতে সাদা কালো শাড়িতে এক পোষ্যের সঙ্গে দেখা যায় তাঁকে।

অভিনেত্রী লেখেন, 'ও মা চলে গেলে আমাদের ছেড়ে? আমি কী করব এবার মা? কে বুঝবে আমায় তোমার মতো করে? কার কাছে আবদার করব, কার কাছে সব গল্প করব? কার সাথ ঝগড়া করব? সব করেছ সবার জন্য। নিজের জন্য কখনও ভাবনি। এবার রিটায়ার করার পর কত্ত প্ল্যান করলে। বললে টিউশন করাবে, আবৃত্তি শেখাবে, চুলে রং করাবে মাসে মাসে। কই কিছুই তো করলে না। কাউকে এক ফোঁটা সময়ও দিলে না মা।'

আরও পড়ুন- Dev | Rukmini: 'আমার জীবন এত সুন্দর করে তোলার জন্য ধন্যবাদ', জন্মদিনে রুক্মিনীকে আদুরে বার্তা দেবের

কৌশাম্বি আরও লেখেন, 'তবে যেখানে আছ ভালো থেকো, যা ইচ্ছে ছিল সব পূরণ করো। আমরা সবাই তোমায় খুব খুব মিস করব। আর এটা জানব যে তুমি সবসময় আছ আমাদের সঙ্গে। আমি তোমায় ভালোবাসি মা। তুমি একজন প্রকৃত ফাইটার মা।' অনেকেই এই শোকসংবাদ পেয়ে অবাক হয়ে গিয়েছেন। কারণ অনেক জায়গায় অভিনেত্রীর সঙ্গে তাঁর মা যেতেন। সেখানে অনেকের সঙ্গেই পরিচয় হয় তাঁর মায়ের। এই আচমকা মৃত্যুতে শোকাহত কৌশাম্বি সহ গোটা পরিবার। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.