Kangana Ranaut Lock Upp:"আরও ৭-৮ জন ছেলের সঙ্গে ওই ডিজাইনার সেক্স করেছেন", কঙ্গনার শো'তে বিস্ফোরক প্রতিযোগী

কোন ডিজাইনারের পর্দা ফাঁস করলেন? দেখুন Video

Updated By: May 2, 2022, 05:57 PM IST
Kangana Ranaut Lock Upp:"আরও ৭-৮ জন ছেলের সঙ্গে ওই ডিজাইনার সেক্স করেছেন", কঙ্গনার শো'তে বিস্ফোরক প্রতিযোগী

নিজস্ব প্রতিবেদন: প্রথম সিজনেই দর্শকদের মন কেড়েছে কঙ্গনা রানাওয়াতের (Kangana Ranaut) ওটিটি রিয়্যালিটি শো 'লক আপ' (Lock Upp)। ঝামেলা, নিত্যনতুন টুইস্ট এবং প্রতিযোগীদের গোপন তথ্য প্রকাশ্যে এনে, ইতিমধ্যে এন্টারটেমেন্টের ওভারডোজ দিচ্ছে এই শো। এবার সেখানে জীবনের এক ভয়ঙ্কর কালো অধ্য়ায়ের খোলাসা করলেন প্রতিযোগী সায়েশা শিন্দে (Saisha Shinde)। 

 'লক আপ' (Lock Upp) শো'এর নিয়ম অনুসারে এলিমিনেশন থেকে বাঁচতে প্রতিযোগীদের জীবনের একটা গোপন সত্য ফাঁস করতে হয়। এ ভাবে প্রতিদিন শোতে প্রকাশ পায় টেলিভিশন স্টারদের ভয়ঙ্কর সব গোপন তথ্য। এবার সেই কাজটা করলেন সায়েশা শিন্দে (Saisha Shinde)। তাঁর সঙ্গে এলিমিনেশনে নাম ছিল পায়েল রাহাতগিরও।

ক্যামেরার সামনে ন্যাশনাল টেলিভিশনে নিজের গোপন তথ্য ফাঁস করেন সায়েশা। তিনি বলেন, "আমার পছন্দের একজন ভারতীয় ডিজাইনার রয়েছে। একবার আমি ওঁর সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। প্রথম দেখে  আমি ওঁকে আলিঙ্গন করি। এরপর আমরা সেক্সও করি। কিন্তু পরে দেখলাম শুধু আমি নই, এরম ৭-৮ জন ছেলের সঙ্গে সেক্স করেছে ওই ডিজাইনার"।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ALTBalaji (@altbalaji)

যদিও সেই ডিজাইনারের নাম সায়েশা শিন্দে (Saisha Shinde) জানিয়েছেন কিনা, তা প্রোমো দেখে বোঝা যায়নি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.