পর্দায় যেন 'দিদি'! ওয়েব সিরিজের চরিত্রে শোরগোল

মনোজ বাজপেয়ীর ‘ফ্যামিলি ম্যান টু’ ঘিরে দর্শকের উত্তেজনার পারদ ক্রমশ তুঙ্গে।

Updated By: Jun 5, 2021, 08:47 AM IST
পর্দায় যেন 'দিদি'! ওয়েব সিরিজের চরিত্রে শোরগোল

নিজস্ব প্রতিবেদন: অনেকদিনের প্রতীক্ষা শেষ হয়েছে নির্ধারিত সময়ের একদিন আগেই। মনোজ বাজপেয়ীর ‘ফ্যামিলি ম্যান টু’ ঘিরে দর্শকের উত্তেজনার পারদ ক্রমশ তুঙ্গে। মুক্তির আগে নানা বিতর্ক ছিলই, কিন্তু এবারে সিরিজের একটি চরিত্র চর্চার শীর্ষে। 

সিরিজ়ে পিএম বসুর ভূমিকায় সীমা বিশ্বাসের চরিত্রায়ণ দেখার পরই সোশ্যাল মিডিয়ায় আলোচনার বিষয় 'দিদি'র আদলেই তৈরি করা হয়েছে চরিত্রটি। পোশাক, কথা বলার ধরণ এবং সর্বোপরি বাঙালি মহিলা প্রধানমন্ত্রী- এই সবেই উস্কে দিয়েছে জল্পনা। 

 আরও পড়ুন, নুসরতের মা হওয়ার খবরে হতবাক নিখিল, জানালেন তাঁরা 'টাচে' নেই

কিছুদিন আগেই হ্যাশট্যাগ নেক্সটপিএমদিদি সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হয়ে ওঠে। বিধানসভা পরবর্তী সময়ে রব ওঠে তাহলে কি পরের বার প্রধানমন্ত্রী হচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়?  সেই জল্পনাকেই আরও একটু উস্কে দিল 'দ্য ফ্যামিলি ম্যান ২'-এর মিস বসু। 

এমনিতেই তামিল সরকার বিরোধ করেছিল এই সিরিজের তারপরে মমতার আদলে সিরিজের চরিত্র অঙ্কন এবং টানটান উত্তেজনায় ভরা চিত্রনাট্য-সবমিলিয়ে দ্বিতীয় সিজন দর্শকের প্রত্যাশা পূরণে সফল। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

 

.