Subrata Roy Biopic:প্রকাশ্যে ‘সাহারাশ্রী’-র পোস্টার, ‘দ্য কেরালা স্টোরি’র পর সুব্রত রায়ের বায়োপিক পরিচালনায় সুদীপ্ত সেন

Saharasri: সাহারা ইন্ডিয়া পরিবারের প্রতিষ্ঠাতা ও শিল্পপতি সুব্রত রায়ের জীবন নিয়ে তৈরি হচ্ছে ছবি, সেই ছবিই পরিচালনা করবেন দ্য কেরালা স্টোরির পরিচালক সুদীপ্ত সেন। শনিবার সুব্রত রায়ের জন্মদিনে প্রকাশ্যে এল ছবির পোস্টার।  

Updated By: Jun 10, 2023, 05:12 PM IST
Subrata Roy Biopic:প্রকাশ্যে ‘সাহারাশ্রী’-র পোস্টার, ‘দ্য কেরালা স্টোরি’র পর  সুব্রত রায়ের বায়োপিক পরিচালনায় সুদীপ্ত সেন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ‘দ্য কেরালা স্টোরি’র (The Kerala Story) সাফল্যের পর নয়া ছবির ঘোষণা করলেন পরিচালক সুদীপ্ত সেন(sudipto sen)। রিলিজের পর থেকেই খবরের শিরোনামে জায়গা করে নিয়েছিল দ্য কেরালা স্টোরি। কখনও বক্স অফিসে ঝড় তোলে এই ছবি, কখনও আবার বিতর্কে জড়ায়। সম্প্রতি জানা যায় ওটিটিতে মুক্তি পেতে চলেছে এই ছবি, এর মাঝেই নয়া ছবির ঘোষণা করলেন পরিচালক সুদীপ্ত সেন। ছবির নাম ‘সাহারাশ্রী’(Saharasri)। সাহারা ইন্ডিয়া পরিবারের প্রতিষ্ঠাতা ও শিল্পপতি সুব্রত রায়ের(Subrata Roy) জীবন নিয়ে তৈরি হচ্ছে ছবি, সেই ছবিই পরিচালনা করবেন সুদীপ্ত।

আরও পড়ুন-Ileana D’Cruz: ‘জানি না কেমন মা হব?’ সন্তানের বাবার প্রথম ছবি পোস্ট করে ইলিয়ানা লিখলেন...

১০ জুন সুব্রত রায়ের ৭৫ তম জন্মদিন। এদিনই প্রযোজক সন্দীপ সিং ও ড. জয়ন্তীলাল গাদা এই ছবির ঘোষণা করেন। প্রকাশ্যে আসে প্রথম পোস্টার। সুব্রত রায়ে ব্যবসায়ী থেকে শিল্পপতি হয়ে ওঠার গল্প উঠে আসবে এই বায়োপিকে। সুব্রত রায়, ভারতের সবচেয়ে প্রভাবশালী ও ডায়নামিক এক ব্যক্তিত্ব যাকে দেশের সবাই চেনে,  তবে তাঁর গল্প অনেকেরই অজানা। সেই গল্পই উঠে আসবে এই বায়োপিকে।

পরিচালক সুদীপ্ত সেন বলেন, ‘পরিচালকের জন্য কোনও বায়োপিক বানানো সহজ কাজ নয়। বায়োপিক বানানো সব পরিচালকের কাজেই চ্যালেঞ্জিং। একই ছবিতে গুলজার, এ আর রহমান, সন্দীপ সিং, জয়ন্তীলাল গাদাকে একসঙ্গে পাওয়া অনেক বড় ব্যাপার।’ তবে এই পোস্টার সামনে আসার পর থেকেই শুরু হয়েছে জল্পনা, কাকে দেখা যাবে সুব্রত রায়ের চরিত্রে? শোনা যাচ্ছে এই চরিত্রের অফার গেছে বলিউডের অনেক বড় তারকার কাছেই। কিন্তু কাকে দেখা যাবে এই চরিত্রে, তা নিয়ে জল্পনা তুঙ্গে।

আরও পড়ুন- Sudipa Chatterjee: ‘আমি কখনও তোমার মা হতে পারব না’ অগ্নিদেবের প্রথম পক্ষের ছেলে আকাশকে লিখলেন সুদীপা...

লেজেন্ড স্টুডিয়োজ এবং ডঃ জয়ন্তীলাল গাদা (পেন স্টুডিওজ) নিবেদিত এই ছবিতে সন্দীপ সিং রয়েছেন প্রযোজনার দায়িত্বে। ছবিটি পরিচালনা করবেন সুদীপ্ত সেন, লিখেছেন ঋষি বিরমানী, সুদীপ্ত সেন, সন্দীপ সিং। ছবির গানে সুর করবেন এ আর রহমান ও গীতিকার গুলজার। আগামী বছরের প্রথমদিকেই শুরু হবে শ্যুটিং।  উত্তর প্রদেশ, দিল্লি, বিহার, কলকাতা এবং লন্ডনে ছবিটির শুটিং হবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.