Ileana D’Cruz: ‘জানি না কেমন মা হব?’ সন্তানের বাবার প্রথম ছবি পোস্ট করে ইলিয়ানা লিখলেন...

Ileana D’Cruz Pregnancy: অবশেষে সন্তানের বাবা ও তাঁর বয়ফ্রেন্ডকে নিয়ে মুখ খুললেন ইলিয়ানা ডিক্রুজ। গর্ভবতী থাকার সময়ে যে যে চিন্তার মধ্যে রয়েছেন তিনি তা নিয়েও কথা বলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন বয়ফ্রেন্ডের সঙ্গে অন্তরঙ্গ ছবিও।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jun 10, 2023, 02:27 PM IST
Ileana D’Cruz: ‘জানি না কেমন মা হব?’ সন্তানের বাবার প্রথম ছবি পোস্ট করে ইলিয়ানা লিখলেন...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কে তাঁর প্রেমিক, কে তাঁর সন্তানের বাবা, এই প্রশ্নে জেরবার অভিনেত্রী ইলিয়ানা ডিক্রুজ(Ileana D’Cruz )। প্রেগন্যান্সির খবর সামনে আসার পর থেকেই ইলিয়ানার দিকে ধেয়ে এসেছে কটাক্ষ। তবে এই বিষয়ে মুখ বন্ধ রাখাই পছন্দ করেছেন অভিনেত্রী। নেটপাড়ার একাংশ পাশে দাঁড়িয়েছে ইলিয়ানার। অনেকেই অভিনেত্রীর হয়ে মুখ খুলেছেন, কেন সন্তানের বাবাকে চিনতে উৎসাহী নেটপাড়া। কেন বাবার পরিচয় থাকতেই হবে সন্তানের? অবশেষে এই বিষয়ে মুখ খুললেন অভিনেত্রী।

আরও পড়ুন-Parineeti Chopra Wedding: রাজস্থানে রাজকীয় বিয়ে পরিণীতির! এই রাজপ্রাসাদেই বসবে বিয়ের আসর?

শনিবার সকালে প্রেমিকের সঙ্গে একটি ছবি পোস্ট করে ক্যাপশনে ইলিয়ানা লেখেন, ‘গর্ভবতী হওয়াটা খুব সুন্দর একটা আশীর্বাদ..আমি ভাবিনি যে আমি এমন অভিজ্ঞতা অর্জন করতে পারব তাই এই যাত্রায় নিজেকে অসম্ভব সৌভাগ্যবতী মনে হচ্ছে। তোমার ভেতরে বেড়ে ওঠা একটা জীবন অনুভব করা কতটা সুন্দর, তা বর্ণনা করাও সম্ভব না। বেশিরভাগ দিনই আমি আমার বাম্পের দিকে তাকিয়ে থাকি আর বলি আমি শীঘ্রই তোমাকে দেখতে পাব আর তারপর এমন কিছু দিন আসবে, যে দিনগুলো খুবই কঠিন হয়ে যায়। তাই চেষ্টা চালিয়ে যাচ্ছি। বিষয়গুলো শুধুই হতাশাজনক মনে হচ্ছে।

অভিনেত্রী আরও বলেন, ‘এই ভাবনা থেকেই চোখে জল আসে, তারপর অপরাধবোধ। আমার মাথার ভেতর যে কণ্ঠস্বর শুনতে পাই তা আমার কাছে হতাশাজনক। কিন্তু আমার কৃতজ্ঞ হওয়া উচিত, এত তুচ্ছ ব্যাপার নিয়ে কান্নাকাটি করা উচিত নয়।আমার আরও শক্তিশালী হওয়া উচিত। যদি আমি যথেষ্ট শক্তিশালী না হই তাহলে আমি কেমন মা হব!  আমি জানি না আমি কী ধরনের মা হব! আমি সত্যিই জানি না। আমি শুধু এটুকুই জানি যে আমি এই ছোট্ট মানুষটাকে খুব ভালোবাসি, আমি হয়তো ভেঙে পড়তে পারি তবে এখনকার জন্য আমার মনে হয় এইটুকুই যথেষ্ট’।

আরও পড়ুন- Sudipa Chatterjee: ‘আমি কখনও তোমার মা হতে পারব না’ অগ্নিদেবের প্রথম পক্ষের ছেলে আকাশকে লিখলেন সুদীপা...

প্রেমিক সম্পর্কে ইলিয়ানা বলেন, ‘আর যে-সব দিন আমি ভুলে যাই যে আমার নিজের প্রতি আমার সদয় হওয়া উচিত, সেদিন সুন্দর মানুষটা আমার সহযোগী হয়ে ওঠে। যখন আমি ভেঙে পড়ি তখন সে আমাকে ধরে রাখে আর চোখের জল মুছে দেয়। আমাকে হাসাতে জোকস শোনায়। কখনও শুধু জড়িয়ে ধরে যখন সে জানে যে সেই মুহূর্তে আমার ঠিক এটাই দরকার। সবকিছু তখন আর কঠিন বলে মনে হয় না।’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.