প্রকাশ্যে ফারহান আখতারের কাঁধে চেপে বসলেন প্রিয়াঙ্কা

নিজস্ব প্রতিবেদন: ফারহান আখতারের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া। তাও আবার ফারহান আখতারের কাঁধে চেপে বসেলন অভিনেত্রী। কি অবাক লাগছে তো শুনে?
ঘটনা হল, সোমবার প্রকাশ্যে আসে 'দ্য স্কাই ইস পিঙ্ক'-এর পোস্টার। পরিচালক সোনালি বোসের এই সিনেমায় প্রিয়াঙ্কার চোপড়ার সঙ্গে রয়েছেন ফারহান আখতার, জায়রা ওয়াসিম এবং রোহিত সরফ।

আরও পড়ুন : নাতনির সম্পর্কে সিলমোহর? নভ্যার বন্ধুকে জড়িয়ে ধরলেন জয়া বচ্চন
ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ নিজের ট্যুইটার হ্যান্ডেলে 'দ্য স্কাই ইস পিঙ্ক'-এর পোস্টার প্রকাশ্যে আনেন। সেখানেই ফারহান আখতারের কাঁধে চড়তে দেখা যায় প্রিয়াঙ্কা চোপড়াকে। মঙ্গলবার মুক্তি পাবে এই সিনেমার ট্রেলার। পাশাপাশি আগামী ১১ অক্টোবর এই সিনেমা মুক্তি পাবে বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন : নিউ ইয়র্কের রাস্তায় প্রিয়াঙ্কাকে আঁকড়ে ধরলেন নিক

মার্কিন পপস্টার নিক জোনাসের সঙ্গে বিয়ের পর 'দ্য স্কাই ইস পিঙ্ক'-ই প্রিয়াঙ্কা চোপড়ার প্রথম সিনেমা বলিউডে। অন্যদিকে পরিচালক সোনালি বোসের এই সিনেমা মুক্তির পর বলিউড থেকে বিদায় নেবেন বলে জানিয়েছেন জায়রা ওয়াসিম। যা নিয়ে বিতর্ক মাথা চাড়া দিয়ে ওঠে।
পাশাপাশি সিনেমার শ্যুটিংয়ের মাঝপথে জায়রা ওয়াসিম এবং তাঁর পরিবারের লোকের সঙ্গে কোনওরম যোগাযোগ করতে পারছেন না বলে অভিযোগ করেন পরিচালক সোনালি বোস। জম্মু কাশ্মীর থেকে ৩৭০ ধারা বিলোপের পর থেকেই জায়রার কোনও খবর পাচ্ছেন না বলেও অভিযোগ করেন বলিউডের এই পরিচালক।

English Title: 
The Sky Is Pink: Priyanka Chopra-Farhan Akhtar starrer first look poster unveiled
News Source: 
Home Title: 

প্রকাশ্যে ফারহান আখতারের কাঁধে চেপে বসলেন প্রিয়াঙ্কা 

প্রকাশ্যে ফারহান আখতারের কাঁধে চেপে বসলেন প্রিয়াঙ্কা
Yes
Is Blog?: 
No