পাকিস্তানের হয়ে 'কথা বলে' বিতর্কে এই সুন্দরী অভিনেত্রী!

"পাকিস্তান নরক নয়।" এমনটাই বলেছিলেন তিনি। আর সেই কারণেই এবার বিতর্কের মুখে এক অভিনেত্রী। পাকিস্তানের হয়ে কথা বলার জন্য তাঁর বিরুদ্ধে আনা হয়েছে রাষ্ট্রবিরোধী কার্যকলাপের অভিযোগ। দেশদ্রোহিতার অভিযোগে দায়ের করা হয়েছে মামলাও।

Updated By: Aug 23, 2016, 01:06 PM IST
পাকিস্তানের হয়ে 'কথা বলে' বিতর্কে এই সুন্দরী অভিনেত্রী!

ওয়েব ডেস্ক : "পাকিস্তান নরক নয়।" এমনটাই বলেছিলেন তিনি। আর সেই কারণেই এবার বিতর্কের মুখে এক অভিনেত্রী। পাকিস্তানের হয়ে কথা বলার জন্য তাঁর বিরুদ্ধে আনা হয়েছে রাষ্ট্রবিরোধী কার্যকলাপের অভিযোগ। দেশদ্রোহিতার অভিযোগে দায়ের করা হয়েছে মামলাও।

সম্প্রতি SAARC কর্মসূচিতে ইসলামাবাদে যান অভিনেত্রী ও কংগ্রেস নেত্রী রামাইয়া। আর তারপরই ৩৩ বছরের অভিনেত্রীর এই মন্তব্য। বলেন, "পাকিস্তান কোনও নরক নয়। ওখানকার লোকেরা আমাদের মতই। আমাদের যথেষ্ট খাতির যত্ন করেছেন।" এর কিছুদিন আগেই পাকিস্তান নিয়ে প্রতিরক্ষা মন্ত্রী মনোহর পর্রিক্করের মন্তব্য করেছিলেন, "পাকিস্তান যাওয়া মানে যেন নরকে যাওয়া।"

এরপরই কন্নড় অভিনেত্রী দিব্যা স্পন্দনা, যিনি রামাইয়া নামেই বেশি পরিচিত, তাঁকে 'দেশদ্রোহী'র কাঠগড়ায় তোলেন রাজনৈতিক কর্মীরা। তাঁর বিরুদ্ধে কর্নাটকের একটি আদালতে 'দেশদ্রোহিতা'র মামলা দায়ের করেন এক আইনজীবী।

.