আইটেম ড্যান্সে আপত্তি, কাজ পান না বলিউডের এই প্রথম সারির অভিনেত্রী!

আইটেম নাম্বারের জন্য এখন আর কোনও আলাদা ড্যান্সারদের প্রয়োজন পড়ে না। প্রথম সারির অভিনেত্রীরাই মোটা টাকার বিনিময়ে আইটেম নাম্বার করতে রাজি হয়ে যান। ইদানিংকালে বহু ছবিতেই বহু হিরোইনকে আইটেম সং-এর সঙ্গে শরীরী হিল্লোল তুলতে দেখা গেছে। উত্তেজক লিরিকস, সঙ্গে স্বল্পবসনা 'হট' নায়িকা। সিজলিং ড্যান্সে মাতিয়েছেন ড্যান্স ফ্লোর।

Updated By: Aug 4, 2016, 05:03 PM IST

ওয়েব ডেস্ক : আইটেম নাম্বারের জন্য এখন আর কোনও আলাদা ড্যান্সারদের প্রয়োজন পড়ে না। প্রথম সারির অভিনেত্রীরাই মোটা টাকার বিনিময়ে আইটেম নাম্বার করতে রাজি হয়ে যান। ইদানিংকালে বহু ছবিতেই বহু হিরোইনকে আইটেম সং-এর সঙ্গে শরীরী হিল্লোল তুলতে দেখা গেছে। উত্তেজক লিরিকস, সঙ্গে স্বল্পবসনা 'হট' নায়িকা। সিজলিং ড্যান্সে মাতিয়েছেন ড্যান্স ফ্লোর।

কিন্তু ইনি বেঁকে বসেন। ইনিও বলিউডের প্রথমসারির একজন অভিনেত্রী। কিন্তু কিছুতেই তাঁকে আইটেম নাম্বার করতে রাজি করানো যায়নি। পেজ থ্রি-তে  থাকার জন্য নায়িকাদের এভাবে আইটেম ড্যান্স করাকে কোনওভাবেই সমর্থন করেননি তিনি। এমনকী নিজের ছবিতে আইটেম নাম্বার থাকুক এটাও চাননি তিনি। যার জেরে হারিয়েই গেলেন এই অভিনেত্রী। এখন আর তাঁকে কোথাওই সেভাবে দেখা যায় না। বলুন দেখি, ইনি কে?

.