close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

ক্যাটরিনাকে দেখে হকচকিয়ে যান সলমনের বান্ধবী ইউলিয়া?

বাবা সিদ্দিকির ইফতার পার্টিতেও ক্যাটরিনাকে এড়িয়ে যান ইউলিয়া

Updated: Jul 26, 2018, 04:25 PM IST
ক্যাটরিনাকে দেখে হকচকিয়ে যান সলমনের বান্ধবী ইউলিয়া?

নিজস্ব প্রতিবেদন : পুর্ণা প্যাটেলের বিয়ে। আর সেখানে সলমন খানের গার্লফ্রেন্ড ইউলিয়া ভানতুর কী দেখে একেবারে হকচকিয়ে ওঠেন জানেন?

রিপোর্টে প্রকাশ, পুর্ণা প্যাটেলের বিয়ের অনুষ্ঠানে সলমনের সঙ্গে হাজির হন ইউলিয়া। বিয়ের অনুষ্ঠানে হাজির হয়ে অতিথিদের সঙ্গে কথা বলতে ব্যস্ত ছিলেন ইউলিয়া। কিন্তু, রোমানিয়ান কন্যাকে চমকে দিয়ে সেখানে হাজির হন ক্যাটরিনা কাইফ। বলিউডের ‘বার্বি ডল’-কে ওই অনুষ্ঠানে দেখে হকচকিয়ে যান ইউলিয়া। তাঁর কথাও রীতিমত বন্ধ হয়ে যায়। এক কথায়, ক্যাটরিনাকে সেখানে দেখে একেবারে ‘থ’ হয়ে যান ইউলিয়া ভানতুর।

আরও পড়ুন : অভিষেকের সঙ্গে সম্পর্কে জড়ান রানি? তাতেই রেগে যান ঐশ্বর্য!

জানা যায়, ক্যাটরিনাকে দেখা মাত্র, যে কোনও উপায়ে তাঁকে এড়িয়ে সেখান থেকে সরে যাওয়ার চেষ্টা করতে শুরু করেন ইউলিয়া। তবে শুধু এখানেই নয়। বাবা সিদ্দিকির ইফতার পার্টিতেও ক্যাটরিনাকে এড়িয়ে যান ইউলিয়া। হাই প্রোফাইল ওই ইফতার পার্টিতে কোনওভাবেই ইউলিয়ার মুখোমুখি হননি ক্যাটরিনা।

আরও পড়ুন : সলমনের শার্ট খুলে দিলেন শিল্প, তারপর... দেখুন ভিডিও

এদিকে সলমন খানের প্রাক্তন বান্ধবী ক্যাটরিনা কাইফকে নিয়ে ভাবেন না তিনি। এমনকী, সলমনের সঙ্গে ক্যাটরিনার স্ক্রিন শেয়ারের বিষয়টি নিয়েও একেবারেই মুখ খুলতে নারাজ ইউলিয়া। কিন্তু, সলমনের সঙ্গে ক্যাটরিনার বাড়তি বন্ধুত্বের দাপটেই নাকি ইউলিয়ার সঙ্গে ‘ভাইজান’-এর সম্পর্কে ভাটা পড়ে। এমনও গুঞ্জন শুরু হয় বি টাউনে।