গোপনে দেশ ছাড়তে চলেছেন এই পাক অভিনেতা!

উরি জঙ্গি হামলার পর পাক শিল্পী, অভিনেতাদের দেশ ছাড়ার বার্তা দেওয়া হয়েছিল। তা নিয়ে বেশ বিতর্কও তৈরি হয়েছিল। কেউ কেউ এর সপক্ষে মতামত দিচ্ছিলেন তো কেউ বিপক্ষে কথা বলছিলেন। পাক অভিনেতাদের দেশ ছাড়ার বার্তা নিয়ে বলিউডের অনেক অভিনেতা-পরিচালক প্রতিবাদ জানিয়েছিলেন।

Updated By: Sep 27, 2016, 04:09 PM IST
গোপনে দেশ ছাড়তে চলেছেন এই পাক অভিনেতা!

ওয়েব ডেস্ক: উরি জঙ্গি হামলার পর পাক শিল্পী, অভিনেতাদের দেশ ছাড়ার বার্তা দেওয়া হয়েছিল। তা নিয়ে বেশ বিতর্কও তৈরি হয়েছিল। কেউ কেউ এর সপক্ষে মতামত দিচ্ছিলেন তো কেউ বিপক্ষে কথা বলছিলেন। পাক অভিনেতাদের দেশ ছাড়ার বার্তা নিয়ে বলিউডের অনেক অভিনেতা-পরিচালক প্রতিবাদ জানিয়েছিলেন।

আরও পড়ুন রাগী মানুষের বুকে ফল্গু নদীও বয় বোঝার জন্য এটা ভালো উদাহরণ

একটি জনপ্রিয় ইংরেজি দৈনিকে প্রকাশিত খবর অনুযায়ী জানা গিয়েছে যে, শোনা যাচ্ছে পাক অভিনেতা ফাওয়াদ খান দেশ ছাড়তে পারেন। তবে এই প্রসঙ্গে করণ জোহরের প্রোডাকশন হাউসের সূত্র থেকে জানা গিয়েছে যে, ফাওয়াদ খানের এই মুহূর্তে এখানে কোনও দরকার নেই। তিনি তাঁর ছবির সমস্ত কাজ শেষ করে ফেলেছেন। তিনি পাকিস্তানে ফিরে যাচ্ছেন কারণ, তাঁর স্ত্রী সন্তান সম্ভবা। তাঁদের দ্বিতীয় সন্তান আসারও সময় হয়ে গিয়েছে। এই সময়ে স্ত্রীর পাশে থাকার জন্যই পাকিস্তানে ফিরে যাচ্ছেন ফাওয়াদ।

আরও পড়ুন রাজেশ খান্না আনন্দে অভিনয় করে কত টাকা নিয়েছিলেন জানালেন গুলজার