close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

কৈশোরে কেমন ছিলেন বরুণ ধাওয়ান? ভাইরাল ভিডিও...

 সাম্প্রতিক কালের বলি নায়কদের মধ্যে বরুণ ধাওয়ান যথেষ্ঠ জনপ্রিয়।

Updated: Apr 22, 2019, 08:44 PM IST
কৈশোরে কেমন ছিলেন বরুণ ধাওয়ান? ভাইরাল ভিডিও...

নিজস্ব প্রতিবেদন: ছেলেবেলায় তারকারা কেমন দেখতে ছিলেন? এবিষয়ে বরাবরই ভক্তদের জানার আগ্রহ থাকে। সাম্প্রতিক কালের বলি নায়কদের মধ্যে বরুণ ধাওয়ান যথেষ্ঠ জনপ্রিয়, বিশেষকরে অল্পবয়সী মেয়েদের মধ্যে।

আরও পড়ুন-যে নিজের থেকে দেশকে বেশি ভালোবাসে তাকেই ভোট দিন, বললেন শাহরুখ

'স্টুডেন্ট অফ দ্যা ইয়ার' ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন বরুণ। তারপর 'ম্যায় তেরা হিরো', 'হামটি শর্মা কি দুলহনিয়া', 'বদলাপুর', 'ABCD2', 'দিলওয়ালে', বদ্রীনাথ কি দুলহনিয়া', 'জুড়বা২' 'অক্টোবর', 'কলঙ্ক' সহ একাধিক বহু ছবিতে কাজ করে ফেলেছেন বরুণ।

তবে বলিউডে আসার আগে থেকেই সিনেমার জগতের সঙ্গে বরুণের পরিচয় রয়েছে। বরুণের বাবা ডেভিড ধাওয়ান বি-টাউনের অন্যতম সফল পরিচালক। ছোট থেকেই বন্ধুর মতোই ছেলেকে বড় করেছেন পরিচালক ডেভিড ধাওয়ান। সম্প্রতি, সোশ্যাল মিডিয়ার ছড়িয়ে পড়েছে ফারুক শেখের পুরনো একটি টক শোয়ের ভিডিও। যেখানে হাজির ছিলেন পরিচালক ডেভিড ধাওয়ান, তাঁ স্ত্রী করুণা ধাওয়ান ও তাঁদের দুই ছেলে রোহিত ধাওয়ান ও বরুণ ধাওয়ান। এই টক শোটি যখন সম্প্রচারিত হয়েছিল, তখন বরুণের বয়স ছিল ১২। তবে সেসময়কার লাজুক চেহারার বরুণের সঙ্গে আজকের বরুণকে হয়ত আপনি মেলাতে পারবেন না।

আরও পড়ুন-শ্রাবন্তীর তৃতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন প্রাক্তন স্বামী রাজীব বিশ্বাস

খুব শীঘ্রই বরুণ ধাওয়ানকে দেখা যাবে সলমনের 'ভারত'। অবশ্যে সেখানে কিছু সময়ের জন্য দেখা যাবে তাঁকে। এছাড়া স্ট্রিট ডান্সার এবং 'কুলি নাম্বর ওয়ান' ছবিতেও দেখা যাবে তাঁকে। 

আরও পড়ুন-রণবীর নন, তবে কার সঙ্গে চুম্বনে আবদ্ধ দীপিকা? ফাঁস হল ভিডিও