কেরিয়ারের শুরুতে প্রথম অডিশনের দিন কেমন ছিলেন সলমন, রণবীর, আলিয়া, অনুষ্কারা

যখন তাঁরা বলিউডে এতটাও প্রতিষ্ঠিত হননি, সেই শুরুর দিনগুলো কেমন ছিল এই তারকাদের...

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 22, 2020, 09:39 PM IST
কেরিয়ারের শুরুতে প্রথম অডিশনের দিন কেমন ছিলেন সলমন, রণবীর, আলিয়া, অনুষ্কারা

নিজস্ব প্রতিবেদন : সলমন খান, রণবীর সিং, আলিয়া ভাট, অনুষ্কা শর্মারা এখন বলিউডের প্রথম সারির অভিনেত্রী। তবে গ্ল্যামার আর অভিনয় দক্ষতায় মুগ্ধ মানুষের সংখ্যা নেহাত কম নয়। তবে যখন তাঁরা বলিউডে এতটাও প্রতিষ্ঠিত হননি, সেই শুরুর দিনগুলো কেমন ছিল এই তারকাদের। 

সলমন খান, রণবীর সিং, আলিয়া ভাট, অনুষ্কা শর্মা, কৃতি শ্যাননদের মধ্যে সলমন এবং আলিয়া ছাড়া প্রায় সবাই সাধারণ পরিবার থেকেই উঠে আসা। তবে সেলিম খানের ছেলে হওয়ার দৌলতে সলমন খানের ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে পরিচিতি ছিল, আবার পরিচালক বাবা মহেশ ভাটের মেয়ে হওয়ার জন্য ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে কিছুটা হলেও পরিচিত ছিলেন আলিয়া। তবে শুরুর দিকে সেই সুপারস্টার সলমন থেকে আলিয়া, সকলকেই অডিশন দিতেই হয়েছে। কেমন ছিল আলিয়া, রণবীর, অনুষ্কা, কৃতিদের শুরুর দিনগুলি? সম্প্রতি ইউটিউবে উঠে এসেছে এই তারকাদের অডিশনের দিনগুলি।

আরও পড়ুন-পরিস্থিতি স্বাভাবিক হলে রেস্তোরাঁ খুলতে চাই : কৌশানি

সলমন খান

আজ তিনি বলিউডের 'ভাইজান', সুপারস্টার, তবে কেরিয়ারের শুরুতে অডিশন দিতে হয়েছিল সলমন খানকেও।

রণবীর সিং

অডিশনের দিন রণবীরকে দেখে হেসে লুটোপুটি খেয়েছিলেন অনেকেই...।

অনুষ্কা শর্মা

রাজকুমার হিরানির ছবি 'থ্রি ইডিয়টস'-এর জন্য অডিশন দিয়েছিলেন অনুষ্কা শর্মা, যেকথা রাজকুমার হিরানি, আমির খান প্রায় কেউই জানতেন না, পরে অনুষ্কা সেই অডিশনের ভিডিয়ো তাঁদের দেখান।

আলিয়া ভাট

আলিয়ার বয়স তখন মাত্র ১৭, অডিশনে 'বাহারা' গানের সঙ্গে তাঁকে নাচতে দেখে পছন্দ হয় করণ জোহরের। 'ওয়েক আপ সিড'-এর আয়েষা চরিত্রের জন্য অডিশন দিতে দেখা যায় আলিয়াকে।

কৃতি শ্যানন

সিনেমার জন্য কৃতি শ্যাননের দেওয়া প্রথম অডিশনের ভিডিয়ো উঠে এসেছে ইউটিউবে।

হয়ত আজ আর সলমন, রণবীর, আলিয়াদের কোনও ছবির জন্য অডিশন দেওয়ার প্রয়োজন হয় না, তবে তাঁদের কেরিয়ারের শুরুর দিকটা এতটাও মসৃন ছিল না।

আরও পড়ুন-সিঙ্গাপুরেও লকডাউন, ৩৭ তলার ফ্ল্যাটে কীভাবে সময় কাটাচ্ছেন 'বন্দি' ঋতুপর্ণা?