তুরস্কের মন্ত্রীর সঙ্গে নৈশভোজ সারলেন Salman-Katrina, নেটদুনিয়ায় উঠে এল ছবি

শ্যুটের পরে তুরস্কের মন্ত্রীর সঙ্গে নৈশভোজ সারলেন তারকা জুটি। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 4, 2021, 09:36 PM IST
তুরস্কের মন্ত্রীর সঙ্গে নৈশভোজ সারলেন Salman-Katrina, নেটদুনিয়ায় উঠে এল ছবি

নিজস্ব প্রতিবেদন : 'টাইগার-৩' (Tiger 3) শ্যুটিংয়ে ব্যস্ত সলমন খান (Salman Khan), ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং টিমের অন্যান্য সদস্যরা। রাশিয়ার পর আপাতত ছবির শ্যুটিংয়ে তুরস্কে রয়েছেন সলমন-ক্যাটরিনা। আর সেখানেই শ্যুটের পরে তুরস্কের মন্ত্রীর সঙ্গে নৈশভোজ সারলেন তারকা জুটি। 

তুরস্কের সংস্কৃতি ও পর্যটন মন্ত্রী মেহমেত নুরি এরসো (Mehmet Nuri Ersoy ) নিজেই সলমন-ক্যাটরিনার সঙ্গে নৈশভোজ সারার ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। তিনি লিখেছেন, তাঁর দেশ আন্তর্জাতিক তারকাদের নিয়ে চলচ্চিত্র প্রকল্পের আয়োজন অব্যাহত রাখবে। মেহমেত নুরি এরসো-র শেয়ার করা ছবিতে, ক্যাটরিনা (Katrina Kaif) এবং সলমন (Salman Khan)কে মন্ত্রী এবং অন্যান্য কর্মকর্তাদের সঙ্গে পোজ দিতে দেখা যাচ্ছে।একটি ছবিতে সলমন খানকে মন্ত্রীর সঙ্গে হাত মেলাতেও দেখা যায়।

আরও পড়ুন-'দয়া করে 'Sidnaaz'-এর 'Habit' মিউজিক ভিডিয়োটি প্রকাশ করুন', অনুরোধ অনুরাগীদের

গত মাসে সলমন খান (Salman Khan) এবং ক্যাটরিনা কাইফ রাশিয়ায় টাইগার থ্রি -এর শুটিং করেছিলেন। রাশিয়ায় টাইগার থ্রি -র জন্য সলমন খানের একটি অস্পষ্ট চেহারার ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিল। যেখানে দাড়িওয়ালা, গোঁফওয়ালা সলমন খানকে চেনা বড়ই দায় ছিল। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

ছবিতে সলমন খান গুপ্তচর সংস্থার এজেন্ট অবিনাশ সিং রাঠোর ওরফে টাইগারের ভূমিকায় এবং ক্যাটরিনা কাইফকে আবারও জোয়ার চরিত্রে দেখা যাবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.