Tiger Shroff-Disha Patani: দিশা অতীত, বলিউডের জনপ্রিয় নায়িকার প্রেমে মশগুল টাইগার!

Tiger Shroff-Disha Patani: সম্প্রতি কফি উইথ করণে এসে  টাইগার বলেন যে, ‘আমরা একে অপরের ভালো বন্ধু যেরকম বরাবরই ছিলাম।’ টাইগারকে থামিয়ে করণ জোহর বলেন যে, এই উত্তর দেওয়ার সময় শেষ। একটি রেস্তরাঁয় প্রতি রবিবার তোমাদের একসঙ্গে দেখা যায়। এর উত্তরে টাইগার বলেন...

Updated By: Sep 1, 2022, 01:08 PM IST
Tiger Shroff-Disha Patani: দিশা অতীত, বলিউডের জনপ্রিয় নায়িকার প্রেমে মশগুল টাইগার!

Tiger Shroff, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বলিউডের অন্যতম চর্চিত কাপল টাইগার শ্রফ ও দিশা পাটানি। ইন্ডাস্ট্রির অন্দরের খবর যে দীর্ঘ ৫ বছর ধরে সম্পর্কে রয়েছেন তাঁরা। তবে কখনও সেই সম্পর্কের কথা স্বীকার করেননি। কিন্তু ডিনার ডেট থেকে শুরু করে হলিডে-তে একসঙ্গে দেখা গেছে তাঁদের। অফিসিয়ালি ঘোষণা না করলেও তাঁদের প্রেমের গল্প সকলেরই জানা। নানা সাক্ষাৎকারে সেই সম্পর্কের কথা সামনেও এসেছে। শোনা যাচ্ছে এই বছরের শুরুতেই সম্পর্কে ইতি টেনেছেন তাঁরা। সত্যিই কী সম্পর্কে ইতি টেনেছেন , তা নিয়ে হাজারও জল্পনা। তাঁদের ঘিরে নানা জল্পনায় জল ঢাললেন টাইগার নিজেই। দীর্ঘ কয়েক বছর পর এই সম্পর্ক নিয়ে মুখ খুললেন অভিনেতা।

সম্প্রতি কফি উইথ করণে এসে  টাইগার বলেন যে, ‘আমরা একে অপরের ভালো বন্ধু যেরকম বরাবরই ছিলাম।’ টাইগারকে থামিয়ে করণ জোহর বলেন যে, এই উত্তর দেওয়ার সময় শেষ। একটি রেস্তরাঁয় প্রতি রবিবার তোমাদের একসঙ্গে দেখা যায়। এর উত্তরে টাইগার বলেন যে, ‘আমরা একই ধরনের খাবার খাই, তাই একসঙ্গে খেতে যাই। তবে হ্যাঁ আমাদের সম্পর্ক নিয়ে অনেক বছর ধরেই নানা জল্পনা রয়েছে। আমরা খুবই ভালো বন্ধু, সেই সম্পর্কটাই আমরা মেনটেন করি। আজও তাই’। কিছু দিন আগে টাইগারের বোন কৃষ্ণা শ্রফ দিশা সম্পর্কে বলেন, ‘কেরিয়ারের শুরুর দিকটা আমরা একসঙ্গে অনেক সময় কাটিয়েছি। যখন আমি বোঝার চেষ্টা করছিলাম যে আমি জীবনে কী করতে চাই। সেই সময় আমরা একসঙ্গে ছিলাম। দিশা আমার এমন বন্ধু, যাকে আমি যেকোনও দরকারে ফোন করতে পারি।’

আরও পড়ুন: Salman Khan: গণপতির আরাধনায় সলমন, ভাইরাল ভাইজানের আরতির ভিডিয়ো

সূত্রের খবর, টাইগার আর দিশা বর্তমানে আর একসঙ্গে নেই। তাঁদের মধ্যে কী নিয়ে মনোমালিন্য তা এখনও জানা যায়নি তবে বর্তমানে তাঁরা দুজনেই সিঙ্গল। ২০১৭ সালে একে অপরের প্রেমে পড়েছিলেন দিশা ও টাইগার। ২০১৮ সালে তাঁদের একসঙ্গে দেখা যায় বাঘী টু ছবিতে। এছাড়াও একটি সিঙ্গল মিউজিক ভিডিয়োতে দেখা যায় এই জুটিকে। বাঘী থ্রিতে দিশা অভিনয় না করলেও সেই ছবিতে একটি গানে ঝড় তুলেছিলেন দিশা ও টাইগার।

টাইগারের এক কাছের বন্ধু যে নিজের নাম বলতে চাননি, তিনি সংবাদমাধ্যমে তাঁদের সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন। তিনি স্বীকার করে নিয়েছেন যে দিশা ও টাইগারের মধ্যে ব্রেকআপ হয়ে গেছে। তিনি জানিয়েছেন যে, ‘কিছু সপ্তাহ আগেই আমরা এই বিষয়ে জানতে পেরেছি। টাইগার এই সম্পর্কে কিছুই জানায়নি। ব্রেকআপ নিয়ে ও খুব একটা ভেঙেও পড়েনি। আপাতত ছবির শ্যুটিং ও লন্ডন ট্রিপ নিয়ে ব্যস্ত অভিনেতা’।

আরও পড়ুন: Sreelekha Mitra: জন্মদিনে মদ্যপানের ভিডিয়ো ভাইরাল, ‘কারোর অনুপ্রেরণায় খাইনি’, বিস্ফোরক শ্রীলেখা

অন্য এক সূত্র থেকে শোনা যাচ্ছে যে, দিশা ও টাইগার তাঁদের সম্পর্ক নিয়ে সিরিয়াস ছিলেন। কিন্তু বিশেষ কোনও কারণে দুজনেই এই সম্পর্ক থেকে মুক্তি চেয়েছিলেন আর সেটাই হয়েছে। তাঁরা আলাদা হয়ে গেছেন বছর খানেক আগেই। তবে বিচ্ছেদের পরেও তাঁদের মধ্যে যোগাযোগ রয়েছে। তাঁরা একে অপরের ভালো বন্ধু। সোশ্যাল মিডিয়াতে একে অপরের পোস্টে কমেন্টও করছেন। সম্পর্কে ইতি টানলেও তাঁদের বন্ধুত্ব রয়েছে। তাঁদের সঙ্গে যোগাযোগ করা হলেও এই বিষয়ে কোনও মন্তব্য করতে চাননি দিশা ও টাইগার। তাঁরা আগে কখনও এই প্রেম নিয়ে কথা বলেননি তাই বিচ্ছেদ ঘোষণা করার প্রশ্নই ওঠে না।

পাশাপাশি শোনা যাচ্ছে যে, টাইগারের 'ক্যাসানোভা' গার্ল আকাঙ্খা শর্মার প্রেমে পড়েছেন। ২০২১-এ মুক্তি পেয়েছিল টাইগার শ্রফের মিউজিক ভিডিয়ো 'ক্যাসানোভা'। যেখানে টাইগারের সঙ্গে দেখা গিয়েছিল আকাঙ্খাকে। বি-টাউনে গুঞ্জনে সেই  'ক্যাসানোভা' গার্লেই মন মজেছে টাইগারের। ইনস্টাগ্রামে একে অপরের পোস্টে কমেন্ট বহুজনেরই নজরে এসেছে। শুধু তাই নয়, মুম্বইয়ে আকাঙ্খা শর্মার বাড়ির সামনেও বহুবার দেখা গিয়েছে টাইগারকে। যদিও আকাঙ্খার সঙ্গে প্রেমের গুঞ্জন প্রসঙ্গে সম্প্রতি টাইগারকে প্রশ্ন করা হলে তিনি বলেন, 'এটা একেবারেই সত্যি নয়'। কফি উইথ করণে এসে টাইগান বলেন যে, ‘তাঁর কোস্টারদের মধ্যে শ্রদ্ধা কপুরের প্রতিই তিনি আকর্ষণ বোধ করেন।’ সেখান থেকেই শুরু নয়া গুঞ্জন, তাহলে কী শ্রদ্ধার প্রেমে পড়লেন টাইগার?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.