Salman Khan: গণপতির আরাধনায় সলমন, ভাইরাল ভাইজানের আরতির ভিডিয়ো

Salman Khan: এবছরও গণপতিকে ওয়েলকাম জানাল গোটা খান পরিবার। তবে এবার গ্যালাক্সি নয়, অর্পিতা খানের বাড়িতে আয়োজন হয়েছিল পুজোর। সকাল থেকেই উপস্থিত ছিলেন আরবাজ খান, সোহেল খান। সেখানেই সন্ধে আরতি করতে দেখা গেল সলমন খানকে। 

Updated By: Sep 1, 2022, 12:17 PM IST
Salman Khan: গণপতির আরাধনায় সলমন, ভাইরাল ভাইজানের আরতির ভিডিয়ো

Ganesh Chaturthi, Salman Khan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রতিবছরই বাড়িতে গণেশ পুজোর আয়োজন করেন সলমন খান। এবছরও গণপতিকে ওয়েলকাম জানাল গোটা খান পরিবার। তবে এবার গ্যালাক্সি নয়, অর্পিতা খানের বাড়িতে আয়োজন হয়েছিল পুজোর। সকাল থেকেই উপস্থিত ছিলেন আরবাজ খান, সোহেল খান। সেখানেই সন্ধে আরতি করতে দেখা গেল সলমন খানকে। ইনস্টাগ্রামে ভাইরাল ভাইজানের আরতির ভিডিয়ো। সলমন নিজেই শেয়ার করেছেন পুজোর সেই ঝলক। এদিন পুজোয় সলমনকে দেখা গেল সাদা শার্ট ও নীল ডেনিমে, পায়ে কালো জুতো। ভিডিয়োয় দেখা যাচ্ছে যে, সলমনের হাতে পুজোর থালা। পাশে দাঁড়িয়ে থাকা একটি ছোট বাচ্চাকে সলমন জিগ্গেস করেন তাঁর সঙ্গে সে আরতি করবে কিনা। কিন্তু বাচ্চাটি রাজি না হওয়ায়, তারপর একাই শুরু করলেন আরতি।

আরও পড়ুন: Ganesh Chaturthi Photo: দেব-অঙ্কুশ থেকে স্বস্তিকা-শ্রাবন্তী গণেশ পুজোয় উৎসবে মাতোয়ারা টলিউড

সেই ভিডিয়োতে সলমনের পাশাপাশি দেখা গেল অর্পিতা খান ও আয়ুষ শর্মাকেও, সঙ্গে ছিল তাঁদের ছেলে অনিল শর্মা। আরতি করলেন রীতেশ দেশমুখও। অর্পিতার কোলে দেখা গেল তাঁর মেয়েকেও। পুজোয় উপস্থিত ছিলেন সলমনের মা সলমা খান। পাশেই একটি সোফায় বসেছিলেন তিনি। হাততালি দিয়ে সবাই মেতেছিলেন গণেশ বন্দনায়, একসঙ্গে উচ্চারণ করলেন ‘গণপতি বাপ্পা মোরিয়া, মঙ্গলমূর্তি মোরিয়া’। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো শেয়ার করে সলমন লিখেছেন, গণপতি বাপ্পা মোরিয়া। বাড়ির পুজোর ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অর্পিতাও। মঙ্গলবার সকালে গণপতিকে বরণকে ঘরে তোলেন সলমনের বোন। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল সেই ছবি।

আরও পড়ুন: Jacqueline Fernandez: তোমাকে ভালবেসে! তিন দেশে জ্যাকলিনের জন্য় প্রাসাদ কেনেন সুকেশ

সলমন খান ছাড়াও এদিন অর্পিতার বাড়ির পুজোয় হাজির ছিলেন সলমনের প্রাক্তন ক্যাটরিনা কাইফ। শুধু ক্যাটরিনা একা নন, তাঁর সঙ্গে ছিলেন ভিকি কৌশল ও ক্যাটের বোন ইসাবেলা কাইফ। ভিকির পরনে ছিল হলুদ রঙের শেরওয়ানি ও ক্যাটরিনা পরেছিলেন হালকা বাসন্তী রঙের সালোয়ার কামিজ। সলমনের সঙ্গে বিচ্ছেদ হয়ে গেলেও এখনও অর্পিতার কাছের বন্ধুদের তালিকায় পড়েন ক্যাটরিনা। সে কারণে নিমন্ত্রিত ছিলেন তিনি। এছাড়াও সপরিবারে হাজির ছিলেন রীতেশ দেশমুখ ও জেনেলিয়া ডিসুজা। গত বছর শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন সলমন। শ্যুট কারণেই দেশের বাইরে ছিলেন তিনি। তাই গত বছর পুজোয় উপস্থিত থাকতে পারেননি ভাইজান। তাই এবছর ছেলের জন্য বিশেষ পুজো করতে চান বলেই জানিয়েছিলেন সলমনের মা সলমা খান। প্রতিবছরের এবছরও খান পরিবারে গণেশ পুজোর সেলিব্রেশন ছিল জমজমাট। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.