Sreelekha Mitra: জন্মদিনে মদ্যপানের ভিডিয়ো ভাইরাল, ‘কারোর অনুপ্রেরণায় খাইনি’, বিস্ফোরক শ্রীলেখা

Sreelekha Mitra: বরাবরই সোশ্যাল মিডিয়ায় ঠোঁটকাটা শ্রীলেখা মিত্র। তাঁর পছন্দ, অপছন্দ সব কিছুই তিনি তুলে ধরেন নেটপাড়ায়। যেকোনও বিষয়ে তাঁর মতামত জানাতে পিছপা হননি তিনি। এবারও তার অন্যথা হল না। 

Updated By: Aug 31, 2022, 06:09 PM IST
Sreelekha Mitra: জন্মদিনে মদ্যপানের ভিডিয়ো ভাইরাল, ‘কারোর অনুপ্রেরণায় খাইনি’, বিস্ফোরক শ্রীলেখা

Sreelekha Mitra, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মঙ্গলবার ছিল শ্রীলেখা মিত্রর ৫০ তম জন্মদিন। সোমবার রাত থেকেই অভিনেত্রী মেতেছেন সেলিব্রেশনে। জন্মদিন বলে কথা! পরিবার ও কাছের বন্ধুদের সঙ্গে নিয়ে কোয়ালিটি টাইম কাটাচ্ছিলেন অভিনেত্রী, সেই ছবি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হতেই শুরু বিপত্তি। জন্মদিনের সেলিব্রেশনের ছবি নিজেই শেয়ার করেছিলেন শ্রীলেখা। সেখানে বেশ কয়েকটি ভিডিয়োতে অ্যালকোহল খেতে, টাকিলা শট খেতে দেখা গেছে অভিনেত্রীকে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো, নানা মুনির নানা মতও চোখে পড়েছে নেটপাড়ায়। সেই ভাইরাল হওয়া ভিডিয়ো দেখেই চটেছেন অভিনেত্রী।

আরও পড়ুন: Jacqueline Fernandez: ২১৫ কোটির তছরুপ! ইডির পর এবার জ্যাকলিনকে ডেকে পাঠাল দিল্লি কোর্ট

বরাবরই সোশ্যাল মিডিয়ায় ঠোঁটকাটা শ্রীলেখা মিত্র। তাঁর পছন্দ, অপছন্দ সব কিছুই তিনি তুলে ধরেন নেটপাড়ায়। যেকোনও বিষয়ে তাঁর মতামত জানাতে পিছপা হননি তিনি। এবারও তার অন্যথা হল না। বুধবার সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী লিখেছেন, ‘আমার টাকিলা শট নেওয়ার ভিডিয়ো টিএমসির ছানাপোনারা ভাইরাল করেছে। বেচারাদের চুরির পয়সায় সস্তা বাংলা খেতে হয়তো! খুবই কষ্ট পেয়েছে আমার দামি মদ খাওয়া দেখে। আহা রে! নিজের বাড়িতে, নিজের পয়সায়, নিজের জন্মদিনে খেয়েছি— বেশ করেছি। কারও অনুপ্রেরণায় খাই না। আর ঘোমটার নিচে খ্যামটা নাচি না, বুঝলি চোরের দল?’ সরাসরি তৃণমূল কংগ্রেসের দিকে অভিযোগের তীর শ্রীলেখার।

 আরও পড়ুন: Swastika Mukherjee: বাঙালি বলে নাম নেই! তরণ আদর্শকে চরম বিঁধলেন স্বস্তিকা

প্রসঙ্গত, মঙ্গলবার ৫০-এ পা দিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সোমবার মধ্যরাত থেকেই শুরু হয়েছে সেলিব্রেশন। সোশ্যাল মিডিয়ায় সেলিব্রেশনের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী নিজেই। পাশাপাশি মধ্যরাতে একটি ইউটিউব লাইভ করেন শ্রীলেখা। সেখানেই তিনি জানান যে, তাঁর কাছে বয়স শুধুমাত্র সংখ্যা। এদিন শ্রীলেখার পরনে ছিল বেইজ রঙের একটি জাম্পস্যুট। বন্ধু ও পরিবারের সঙ্গে কেক কেটে সেলিব্রেট করেন অভিনেত্রী। পার্টি সাজানো হয়েছিল বেলুনে। হাজির ছিলেন শ্রীলেখার মেয়ে সহ তাঁর কাছের বন্ধু বান্ধবরা। মেয়ের সঙ্গে 'ও অন্তাভা' গানে ঝড় তুললেন নায়িকা। এদিন লাইভে এসে শ্রীলেখা বলেন, ‘আমার জন্ম ১৯৭২-এর ৩০শে অগস্ট…আমি পঞ্চাশে পা দিলাম। বয়স নিয়ে আমার কোনও চাপ নেই। এখনও আধ বয়সী ছেলেরা এসে বলে আপনি আমার ক্রাশ। আমার মেয়েকে যত ছেলে দেখবে, তারচেয়ে একটা হলেও বেশি আমাকে দেখবে। আগে বলা হত কুড়িতেই বুড়ি, আমরা সেই এজ-বারটা অনেকটাই বাড়িয়ে দিয়েছি।'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.