এই সুদর্শনকে দেখে 'থমকে গেল হৃদয়', এবার প্রকাশ্যে Mimi-র নতুন প্রেম!

সুদর্শন পুরুষকে দেখে থমকে গেল মিমির হৃদয়। আবেগে ভাসলেন সাংসদ অভিনেত্রী।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 22, 2021, 09:53 PM IST
এই সুদর্শনকে দেখে 'থমকে গেল হৃদয়', এবার প্রকাশ্যে Mimi-র নতুন প্রেম!

নিজস্ব প্রতিবেদন : কোনওরকম লুকোছাপা না করে এবার ভালোবাসার কথা প্রকাশ করে বসলেন সাংসদ, অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। সুদর্শন পুরুষকে দেখে থমকে গেল মিমির হৃদয়। আবেগে ভাসলেন সাংসদ অভিনেত্রী।

কিন্তু কে সেই সুদর্শন পুরুষ? যাঁর প্রেমে হাবুডুবু অবস্থা মিমির (Mimi Chakraborty)।  অভিনেত্রীর ইনস্টাস্টোরিতে উঠে এসেছে তাঁর সেই ভালোবাসার মানুষের ছবি। কে তিনি? ইনি হলেন হলিউড সুপারস্টার হেনরি ক্যাভিল (Hery Cavill)। গোটা বিশ্বের মানুষ যাঁকে চেনেন ডিসি কমিক্সের সুপারম্যান হিসাবে। কিছুদিন আগেই নেটফ্লিক্সের সিরিজ 'দ্য উইচার'-এ দেখা গিয়েছে তাঁকে। সেই হেনরি ক্যাভিলের ছবি পোস্ট করে মিমি লিখেছেন, 'আর আমার হৃদয় থমকে গেল'।

আরও পড়ুন-Tiger Pataudi-র মৃত্যুবার্ষিকী, সমাধির সামনে প্রার্থনা সোহা, শর্মিলা ও ছোট্ট ইনায়ার

বুধবার নিজের ইনস্টাগ্রামে একটি প্রমোশনাল ভিডিয়ো পোস্ট করেছেন হেনরি ক্যাভিল (Hery Cavill) । তারই স্ক্রিনশট উঠে এসেছে সাংসদ, অভিনেত্রীর ইনস্টাস্টোরিতে। তবে শুধু মিমি কেন, হেনরি ক্যাভিলকে দেখে থমকে যায় গোটা বিশ্বের বহু নারীর হৃদয়। 

আরও পড়ুন-মসজিদে নমাজ পড়লেন, Kashmir-এর মন্দির, গীর্জা, গুরুদ্বারেও গেলেন Sara Ali Khan

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Henry Cavill (@henrycavill)

প্রসঙ্গত, বুধবার থেকেই মৈনাক ভৌমিকের 'মিনি' ছবির কাজ শুরু করেছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। তার ঝলকও উঠে এসেছে সাংসদ, অভিনেত্রীর ইনস্টাস্টোরিতে।

প্রসঙ্গত, তাঁর ছবিতে মিনি আর তিতলির বন্ধুতার গল্প নিয়ে হাজির হচ্ছেন পরিচালক মৈনাক ভৌমিক। তিতলির চরিত্রে অভিনয় করছেন মিমি চক্রবর্তী(Mimi Chakraborty) ও নাম ভূমিকায় অভিনয় করবেন অয়ন্না চট্টোপাধ্যায় (Ayanna Chatterjee)। বন্ধুত্ব গড়ে ওঠার ক্ষেত্রে বয়স কোনও ফ্যাক্টর নয়। যদি মনের মিল হয় তাহলে যেকোন বয়সের দুজন মানুষই কাছের বন্ধু হয়ে উঠেতে পারে। এমনই দুই অসমবয়সী মানুষের বন্ধুত্বের গল্প বলবে 'মিনি'। ছবির ফার্স্টলুক পোস্টারে  মিনি সঙ্গে দুষ্টুমির মুডে দেখা গেছে তিতলিকে। বয়সে বড় তিতলি মিনির থেকে লম্বা কিন্তু সে কি আদৌ মিনির থেকে পরিণত! এই নিয়েই ছবির চিত্রনাট্য।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)