Nikhil চ্যাপ্টার ক্লোজড! ইনস্টাগ্রাম থেকে সব ছবি মুছলেন Nusrat

সোশাল মিডিয়াতেও নিখিলের উপস্থিতি সরালেন সাংসদ অভিনেত্রী

Updated By: Jun 10, 2021, 06:44 AM IST
Nikhil চ্যাপ্টার ক্লোজড! ইনস্টাগ্রাম থেকে সব ছবি মুছলেন Nusrat

নিজস্ব প্রতিবেদন: নিখিলের সঙ্গে তাঁর কোনোদিন বিয়ে হয়নি, কেবল সহবাস করেছিলেন বলে গতকালই মন্তব্য করেন সাংসদ অভিনেত্রী নুসরত (Nusrat Jahan)। আর তারপরেই অভিনেত্রীর বক্তব্য ঘিরে তোলপাড় নেটদুনিয়ায়। আর এবার ইনস্টাগ্রাম (Instagram) থেকে নিখিলের সঙ্গে বিয়ের সব ছবি সরালেন নুসরত। অভিনেত্রীর অ্যাকাউন্টে ঢুঁ মারলেই তা স্পষ্ট হয়ে যাচ্ছে। 

২০১৯ সালের লোকসভা ভোটে জেতার কয়েক সপ্তাহের মধ্যেই ব্যবসায়ী নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন নুসরত। তুরস্কে তাঁদের বিয়ে হয়। বিয়ের ছবি ভাইরাল হয় নেটজগতে। কিন্তু গতকালের মন্তব্যের পর অ্যাকাউন্ট থেকে সব ছবি সরিয়ে ফেলেছেন নুসরত। রথযাত্রায় ইসকনের মন্দিরে নিখিল ও মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির (Mamata Banerjee) সঙ্গে ভাইরাল হওয়া ছবিরও দেখা মিলল না। কেবল হানিমুনে নিখিলের তুলে দেওয়া কয়েকটি ছবিই রেখেছেন নুসরত। 

আরও পড়ুন: ফের Srabanti-র সঙ্গেই থাকতে চান Roshan, সায় নেই অভিনেত্রীর, ইঙ্গিত ইনস্টা স্টোরিতে!

প্রসঙ্গত, তুরস্কে বিয়ে সম্পর্কে গতকাল নুসরত বলেন, ''তুরস্কের বিবাহ আইন অনুযায়ী এটা অবৈধ। হিন্দু-মুসলিম বিবাহের ক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে বিয়ে রেজিস্ট্রেশনও হয়নি।ফলে এটা আইনত সিদ্ধ নয়। নিখিলের সঙ্গে আমি লিভ-ইন সম্পর্কে ছিলাম। এটা বিয়েই নয়। সুতরাং বিচ্ছেদের প্রশ্নই ওঠে না।'' অভিনেত্রীর সমস্ত গয়না, জামাকাপড়ও নিখিলের কাছেই রয়েছে বলে দাবি নুসরতের। মুখ খুলেছেন নিখিল জৈনও। জি ২৪ ঘণ্টা ডিজিটালকে তিনি জানান- 'আমার বিরুদ্ধে নুসরত যা অভিযোগ এনেছে আমার শুনে খারাপ লাগল, মানুষ হিসাবে খারাপ লাগারই কথা, কিন্তু আমি ওঁর বিরুদ্ধে কিছু বলতে চাই না। যা হয়েছে তা সকলের সামনে ঘটেছে।'    

আরও পড়ুন: স্ত্রীর কাছে প্রতিশ্রুতিবদ্ধ ছিলাম, Nusrat-র বিবৃতি প্রসঙ্গে পাল্টা Nikhil

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.