''আমি আর নুসরত বিবাহিত নই'' বললেন Yash

'যশরত' জুটির সঙ্গে বলি দম্পতি অক্ষয় কুমার-টুইঙ্কেল খান্নার তুলনাও উঠে এসেছে...

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 19, 2021, 04:08 PM IST
''আমি আর নুসরত বিবাহিত নই'' বললেন Yash

নিজস্ব প্রতিবেদন : ভোটের মুখে টলিপাড়াতেও চলছে তারকাদের রাজনৈতিক দলে যোগদানের হিড়িক। কেউ যাচ্ছেন তৃণমূলে, কেউ আবার বিজেপি। নুসরতের সঙ্গে সম্পর্ক নিয়ে গুঞ্জনের মাঝেই সম্প্রতি তৃণমূল সাংসদ, অভিনেত্রীর বন্ধু যশ যোগ দিয়েছেন বিজেপিতে। যদিও আবার যশের বিজেপিতে যোগদানের দিনই দিলীপ ঘোষকে আক্রমণ করতে ছাড়েননি নুসরত। তা নিয়েই চলছে জোর আলোচনা। 'যশরত' জুটির সঙ্গে বলি দম্পতি অক্ষয় কুমার-টুইঙ্কেল খান্নার তুলনাও উঠে এসেছে।

বিজেপিতে যোগদান নিয়ে সম্প্রতি সর্বভারতীয় সংবাদ মাধ্যমের প্রশ্নের মুখোমুখি হয়েছিলেন যশ। যদিও এবিষয়ে তাঁর বক্তব্য, ''একই পরিবারের সদস্যরা রাজনীতির ক্ষেত্রে কি ভিন্ন মত পোষণ করেন না?'' অর্থাৎ যশের কথায় স্পষ্ট রাজনীতি ও ব্যক্তিগত সম্পর্কের কোনও যোগ নেই। প্রসঙ্গক্রমে যশের কাছে অক্ষয় কুমার-টুইঙ্কেল খান্নার সম্পর্কের প্রসঙ্গও টানা হয়। এক্ষেত্রে যশ বলেন, ''ওহ না, অক্ষয় কুমার-টুইঙ্কেল খান্না বিবাহিত। আমি আর নুসরত তা নই।'' প্রসঙ্গত, বর্তমানে অক্ষয় কুমারকে বিজেপি ঘনিষ্ঠ বলেই সকলে জানেন। অন্যদিকে বিজেপিকে আক্রমণ করে পোস্ট করতে দ্বিধা করেন না অক্ষয়পত্নী টুইঙ্কেল খান্না। 

আরও পড়ুন-''চোখের ভাষা পড়তে পারছেন?'' প্রশ্ন করে ট্রোলের মুখে Nusrat

যদিও যশের বিজেপিতে যোগদান নিয়ে নুসরত কোনও মন্তব্য করেননি। গত ১৭ ফেব্রুয়ারি বিজেপিতে যোগ দেন যশ দাশগুপ্ত। কৈলাস বিজয়বর্গীয়, মুকুল রায়ের উপস্থিতিতে বিজেপিতে যোগ দেন তিনি। এদিকে বিজেপিতে যোগ দেওয়ার পরও যশ  প্রকাশ্যেই বলেন, ''আমি বিজেপিতে যোগ দিতে পারি। তবে দিদি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে কিছু বলব না। আমি আজও দিদিকে বলেছি, এই লড়াইয়ে আমায় আশীর্বাদ করার জন্য।'' তাঁর এই মন্তব্য নিয়েও বেশ আলোচনা হয়। 

.