''চোখের ভাষা পড়তে পারছেন?'' প্রশ্ন করে ট্রোলের মুখে Nusrat

 চোখের সৌন্দর্য বর্ণনা করে নুসরতের ছবি। বেজায় চটেছেন নেটিজেনদের একাংশ... 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 19, 2021, 01:53 PM IST
''চোখের ভাষা পড়তে পারছেন?'' প্রশ্ন করে ট্রোলের মুখে Nusrat

নিজস্ব প্রতিবেদন : স্বামী নিখিল জৈনের সঙ্গে নুসরতের সুখের স্বর্গে নাকি ভাঙন ধরেছে। সাংসদ-অভিনেত্রীর জীবনে এন্ট্রি নিয়েছেন বন্ধু যশ দাশগুপ্ত! এসব নানান গুঞ্জন শোনা যাচ্ছে বেশকিছুদিন ধরেই। তার উপর নুসরতের কাছের বন্ধু যশ আবার সদ্য BJP-তে যোগ দিয়েছেন। তাহলে আবার নুসরত-যশের সম্পর্কের কী হবে? এমনই নানান প্রশ্ন ঘুরপাক খাচ্ছে নেটিজেনদের মনে। এই সব গুঞ্জনের মাঝেই ক্লোজ থেকে তোলা নিজের বেশকিছু ছবি পোস্ট করেছেন নুসরত। যেখানে তিনি চোখের সৌন্দর্য বর্ণনা করেছেন। আর তাতেই বেজায় চটেছেন নেটিজেনরা। 

নুসরত তাঁর কাজল কালো চোখের বেশকিছু ছবি পোস্ট করে লিখেছেন, ''দুই চোখের মধ্যে যে কথা লুকিয়ে রয়েছে, তা কি পড়তে পারছেন?'' হ্যাশট্যাগ লিখছেন #আইসস্পিকসমোরদ্যানওয়ার্ডস, #উইন্ডোজটুদ্যাসোল, #সিক্রেটকিপার্স।

আরও পড়ুন-'Modi থেকে Kalam,স্ব-স্ব ক্ষেত্রে সফল পুরুষরা একাই থাকে', Nikhil-কে 'উপদেশ' নেটিজেনের

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

নুসরতের এই পোস্ট যে নেটিজেনদের একাংশের পছন্দ হয়নি, তা কমেন্ট পড়েই বেশ বোঝা যাচ্ছে।  একজন কমেন্টে সাংসদ, অভিনেত্রীকে প্রশ্ন করেছেন, ''আপনি শেষ কবে টাকি রোডে গিয়েছিলেন, রাস্তাটিতে গত ৪ বছর ধরে সারাইয়ের কাজ চলছে। অথচ এটা কলকাতার সঙ্গে শহরতলিতে যোগাযোগের অন্যতম গুরুত্বপূর্ণ রাস্তা। আশাকরি আপনি নজর দেবেন।'' শেষে ওই ব্যক্তি লিখেছেন, আপনার ছবিটি বেশ গর্জাস।

আরও পড়ুন-মুখ্যমন্ত্রীকে আক্রমণ, Dilip Ghosh-কে কড়া জবাব Nusrat-র

এই কমেন্টের উত্তরে আরও এক নেটিজেন লিখেছেন, ''অরণ্যে রোদন বোঝো, যেটা তুমি করছো। টাকি রোডে গিয়েছেন কিনা জানি না, তবে টাকি টাকি গানে নেচেছেন নিশ্চয়।'' এই কমেন্টের ঠিক পরেই আরও এক ব্যক্তি লিখেছেন, ''নাম বদলে পাকি রোড রাখলে যদি কাজ হয়''।

তবে সকলেই যে শুধু সমালোচনা করেছেন তা নয়, অনেকই আবার সাংসদ অভিনেত্রী সৌন্দর্যে মুগ্ধ হয়েও বিভিন্ন মন্তব্য করেছেন।

প্রসঙ্গত, সম্প্রতি মুক্তি পেয়েছে ব্রাত্য বসু পরিচালিত নুসরত জাহান-আবীর চট্টোপাধ্যায় জুটির 'ডিকশনারি' ছবিটি। যেখানে কেন্দ্রীয় ভূমিকায় দর্শকদের প্রশংসা কুড়িয়েছেন নুসরতের অভিনয়। 

আরও পড়ুন-BJP-তে যশ, সতীর্থকে শুভেচ্ছা তৃণমূল সাংসদ Dev-র