Dev On KK Death: "রাজনৈতিক সমাবেশে ৫০ হাজার ঠিক হলে, নজরুল মঞ্চের ঘটনায় ভুল নেই", কেকে'র মৃত্যু বিতর্কে বিস্ফোরক দেব

সাংসদ-অভিনেতাকে পাল্টা তোপ দেগেছেন রাজ্য বিজেপির (BJP) সভাপতি তথা সাংসদ সুকান্ত মজুমদার। তিনি বলেন, "উনি বলেছেন বটে, রাজনৈতিক সমাবেশে এমন ভিড় হয়। কিন্তু  রাজনৈতিক সমাবেশে দুটো গ্রুপের মধ্য়ে মারামারি হয় না। ইন্ডোর অনুষ্ঠানে ক্যাপাসিটির বাইরে লোক ঢোকানো হয় না। রাজনৈতিক সমাবেশে ফায়ার এক্সটিংগুইজার দিয়ে ছড়ানো হয় না। তৃণমূলের হলে হতে পারে, বিজেপির হয় না।" 

Updated By: Jun 5, 2022, 02:19 PM IST
Dev On KK Death: "রাজনৈতিক সমাবেশে ৫০ হাজার ঠিক হলে, নজরুল মঞ্চের ঘটনায় ভুল নেই", কেকে'র মৃত্যু বিতর্কে বিস্ফোরক দেব

নিজস্ব প্রতিবেদন: কলকাতার নজরুল মঞ্চে একটি কলেজের অনুষ্ঠান করতে এসে, প্রখ্যাত সঙ্গীত শিল্পী কেকে'র (KK) অকাল প্রয়াণ। ওই কলেজের ছাত্র সংসদের বিরুদ্ধে হলে মাত্রাতিরিক্ত লোক ঢোকানো এবং টিকিটের কালোবাজারির অভিযোগ উঠেছে। যা মানতে নারাজ শাসকদল। ফলে মৃত্যু নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। এবার সেই তরজায় মুখ খুললেন দেব (Dev)।   

কেকে'র (KK) মৃত্যু নিয়ে যে বিতর্ক শুরু হয়েছে, তাতে অকারণে রাজনৈতিক রঙ লাগানো হচ্ছে বলে, রবিবার দাবি করেন টলিউডের সুপারস্টার তথা সাংসদ। দেব (Dev) বলেন, "কলকাতা এমন একটা শহর হয়ে যাচ্ছে, যেখানে প্রতিটা ইস্যুতে রাজনৈতিক রঙ লাগছে। তাহলে তো আমাদের প্রথম থেকেই বলা উচিত ছিল। করোনার মধ্যে যেভাবে আমরা পলিটিক্যাল ব়্যালি করেছি, ক্যাম্পেন করেছি। লক্ষ, লক্ষ মানুষ এসেছে। স্টেজে উঠে আমি মানুষকে আসতে না করেছি। তখন তো আওয়াজ ওঠেনি। এটা শিল্পীর প্রতি মানুষের ভালবাসা। তাঁকে দেখার তাগিদ, চাহিদা। আমিও কেকে'র ফ্যান। আমার সহানুভূতি রয়েছে। ওটা যদি ঠিক হয়, যেখানে ৫০০ জনের জায়গায় ৫০ হাজার, এক লক্ষ লোক এসেছে, তাহলে এটাও ভুল নয়।"

সাংসদ-অভিনেতাকে পাল্টা তোপ দেগেছেন রাজ্য বিজেপির (BJP) সভাপতি তথা সাংসদ সুকান্ত মজুমদার। তিনি বলেন, "উনি বলেছেন বটে, রাজনৈতিক সমাবেশে এমন ভিড় হয়। কিন্তু  রাজনৈতিক সমাবেশে দুটো গ্রুপের মধ্য়ে মারামারি হয় না। ইন্ডোর অনুষ্ঠানে ক্যাপাসিটির বাইরে লোক ঢোকানো হয় না। রাজনৈতিক সমাবেশে ফায়ার এক্সটিংগুইজার ছড়ানো হয় না। তৃণমূলের হলে হতে পারে, বিজেপির হয় না।" 

মঙ্গলবার অনুষ্ঠানের শেষে অসুস্থ হয়ে পড়েন কেকে, সেই অনুষ্ঠানের আয়োজন নিয়ে প্রশ্নও উঠেছে বিভিন্ন মহলে। রাজ্যের শাসকদল এবং তার ছাত্র সংগঠনকে নিয়েও উঠেছে বহু প্রশ্ন। একই সঙ্গে প্রশ্নের মুখে হলের পরিকাঠামো। 

আরও পড়ুন: Habji Gabji Film Review : হাতের মোবাইলটা ভাবিয়ে তুলল

বৃহস্পতিবার মুম্বইয়ে শেষকৃত্য সম্পন্ন হয় কেকে-র। শেষ যাত্রায় তাঁর সঙ্গে ছিলেন স্ত্রী জ্যোতি, ছেলে নকুল এবং মেয়ে তামারা। গায়কের পরিবারের অন্যান্য সদস্যরাও ছিলেন সঙ্গে। প্রিয় গায়ককে শেষবার সামনে থেকে দেখতে বৃহস্পতিবার ভারসোভা মহাশ্মশানে উপস্থিত ছিলেন তাঁর অসংখ্য গুণমুগ্ধ।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.