Partha Sarathi Deb: হাসপাতালে ভর্তি পার্থসারথি দেব! কেমন আছেন এখন তিনি?

Partha Sarathi Deb: অসুস্থ বাংলা ইন্ডাস্ট্রীর জনপ্রিয় অভিনেতা পার্থসারথি দেব। জানতে পারা গেছে বর্তমানে বাঙ্গুর হাসপাতালে ভর্তি তিনি। ওপিডি প্লাস চেস্ট ইনফেকশন হয়েছে তাঁর। 

Updated By: Mar 17, 2024, 01:35 PM IST
Partha Sarathi Deb: হাসপাতালে ভর্তি পার্থসারথি দেব! কেমন আছেন এখন তিনি?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অসুস্থ বাংলা ইন্ডাস্ট্রীর জনপ্রিয় অভিনেতা পার্থসারথি দেব। ইন্ডাস্ট্রীতে ৪০ বছর পার করেছেন তিনি। তাঁর অসুস্থতা সকলকে চিন্তায় ফেলেছে। যদিও খবর পাওয়া গেছে  তাঁকে ভেন্টিলেশন সাপোর্টে রাখা হয়েছে। যদিও আগের চেয়ে একটু ভালো আছন, চিকিৎসায় সাড়াও দিচ্ছেন তিনি। মঞ্চ-সিনেমা-সিরিয়াল সব জায়গাতেই তিনি সমান হারে কাজ চালিয়ে গেছেন।
আরও পড়ুন: Kriti-Pulkit Wedding : প্যাস্টেল শেডের রুপকথা! গাঁটছড়া বাঁধলেন কৃতী-পুলকিত...
জানতে পারা গেছে বর্তমানে বাঙ্গুর হাসপাতালে ভর্তি তিনি। ওপিডি প্লাস চেস্ট ইনফেকশন হয়েছে তাঁর। আপাতত তাঁর চিকিৎসা চলছে। ২০২১ সালেও একবার কোভিডে আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেতা। মঞ্চে তাঁর অভিনয় সকলকে মুগ্ধ করে। বাদ যায়নি বড়পর্দাও। সিনেমার কেরিয়ারে ২০০টিরও বেশি ছবিতে অভিনয় করেছেন এই অভিনেতা।
কিছুদিন আগেই বর্ষীয়ান অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায়ের কথা সামনে আসে। দমদমের একটি হাসপাতালে ভর্তি আছেন তিনি। ক্যানসারের সঙ্গে লড়ে দুবার তিনি ফিরে এসেছেন মৃত্যুর মুখ থেকে। তবে এবার সমস্যা অনেক বলেই জানতে পারা গেছিল। অভিনেত্রীর সর্বক্ষণের সঙ্গী, যিনি তাঁকে দেখাশোনা করেন, তাঁর দাবি অভিনেত্রীর শরীর খুবই খারাপ, এমনকী চিকিত্সকও জবাব দিয়ে দিয়েছেন। তবে এত সবের পরও হেরে যাননি অভিনেত্রী। আগের থেকে শরীরের অবস্থা ভালো বলেই জানতে পারা গেছে। চিকিৎসায় সারা দিয়ে উঠে বসছেন। নিজে হাতেই করছেন খাওয়া দাওয়া। 
আরও পড়ুন: Sidhu Moosewala's Mother Pregnancy News: জল্পনার অবসান! সিধু মুসেওয়ালার বাবা-মায়ের কোলে এল পুত্র সন্তান
গত বুধবার বাসন্তী চট্টোপাধ্যায়ের অসুস্থতার খবর জানিয়ে সোশ্যাল মিডিয়া একটি পোস্ট দিয়েছেন অভিনেত্রী সুমিতা চট্টোপাধ্যায়। তিনি লেখেন, 'জীবন মৃত্যুর মাঝখানে কঠিন পাঞ্জা লড়াই করছেন পর্দা কাঁপানো কিংবদন্তি অভিনেত্রী বাসন্তী দিদি,  কিন্তু জানেননা অনেকেই।। আজ সকালে ওঁর ফোনে কল করতেই জানতে পারি দমদমের একটি হসপিটালে উনি ভর্তি আছেন।। খুবই সংকট জনক অবস্থা তাঁর। আর্টিস্টদের সকলের কাছে যাতে এই খবরটা পৌঁছায় তাই শিল্পীবন্ধুদের রিকোয়েস্ট করবো, প্লিজ সবাই শেয়ার করে দাও'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.