জাভড়েকরের সঙ্গে এক মঞ্চে ঋতুপর্ণা, আবীর, পাওলিরা

কেন্দ্রীয় মন্ত্রীর সঙ্গে দেখা করতে আজ শহরের একটি পাঁচতারা হোটেলে হাজির হন ঋতুপর্ণা সেনগুপ্ত, মমতা শঙ্কর, আবীর চট্টোপাধ্যায়, পাওলি দাম, তনুশ্রী চক্রবর্তীরা। 

Updated By: Feb 22, 2021, 07:57 PM IST
জাভড়েকরের সঙ্গে এক মঞ্চে ঋতুপর্ণা, আবীর, পাওলিরা
অনুষ্ঠানে আবীর, অরিন্দম শীলরা

নিজস্ব প্রতিবেদন : আয়োজক এনএফডিসি। সেখানেই ​কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকরের সঙ্গে দেখা করলেন টলিউডের একঝাঁক শিল্পী। কেন্দ্রীয় মন্ত্রীর সঙ্গে দেখা করতে আজ শহরের একটি পাঁচতারা হোটেলে হাজির হন ঋতুপর্ণা সেনগুপ্ত, মমতা শঙ্কর, আবীর চট্টোপাধ্যায়, পাওলি দাম, তনুশ্রী চক্রবর্তীরা। যা নিয়ে ইতিমধ্যেই সরগরম হয়ে উঠতে শুরু করেছে সংবাদমাধ্যম।

সোমবার এনএফডিসির আয়োজিত অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রকাশ জাভড়েকর,  বিশ্বজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, রূপা গঙ্গোপাধ্যায়, মমতা শঙ্কর এবং রাশিদ খান। অনুষ্ঠানের উদ্বোধনের পর টলিউড ইন্ডাস্ট্রি নিয়ে বিশ্বজিৎ চট্টোপাধ্য়ায়ের গলায় শোনা যায় অক্ষেপ। তিনি বলেন, বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির যে অবস্থা, সেই হাল পরিবর্তন করতে কেন্দ্রীয় সরকার এবার উদ্যোগী হবে বলে তাঁকে আশ্বাস দেওয়া হয়েছে।

আরও পড়ুন : শঙ্কুর সঙ্গে 'চায়ে পে চর্চায়' অরিন্দম, BJP-তে যোগদানের জল্পনা ওড়ালেন পরিচালক

এদিকে প্রকাশ জাভড়েকরের অনুষ্ঠানে হাজির হওয়ার আগে চলচ্চিত্র পরিচালক অরিন্দম শীলের সঙ্গে দেখা করেন শঙ্কুদেব পন্ডা। অরিন্দম শীলের সঙ্গে সাক্ষাৎ-এর পর শঙ্কুদেব পন্ডা যখন সেই ছবি টুইট করেন, তা নিয়ে জোর জল্পনা শুরু হয়ে যায়। অরিন্দম শীল কি বিজেপিতে যোগ দিচ্ছেন বলে উঠতে শুরু করে প্রশ্ন। যদিও সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে অরিন্দম শীল স্পষ্ট জানান, তিনি এই মুহূর্তে রাজীতিতে আসছেন না।