Mithun Chakraborty Birthday: 'প্রথম স্ত্রী কে','শ্রীদেবীর সঙ্গে কী সম্পর্ক', মিঠুন চক্রবর্তীকে নিয়ে গুগলে সর্বাধিক সার্চ করা ১০ টি প্রশ্নের উত্তর

বৃহস্পতিবার ৭২ বছরে পা দিলেন মেগাস্টার মিঠুন চক্রবর্তী। আজও তাঁর জনপ্রিয়তা তুঙ্গে। আজও গুগলে তাঁর সম্পর্কে নানা কথা জানতে আগ্রহী তাঁর অনুরাগীরা। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jun 16, 2022, 01:02 PM IST
Mithun Chakraborty Birthday: 'প্রথম স্ত্রী কে','শ্রীদেবীর সঙ্গে কী সম্পর্ক', মিঠুন চক্রবর্তীকে নিয়ে গুগলে সর্বাধিক সার্চ করা ১০ টি প্রশ্নের উত্তর

নিজস্ব প্রতিবেদন: অভিনেতা, প্রযোজক, সমাজসেবী, টেলিভিশনে রিয়ালিটি শোয়ের জাজ, ব্যবসায়ী এমনকী রাজনীতিতেও তিনি সক্রিয়। তিনি মিঠুন চক্রবর্তী। চার দশকের বেশি সময় ধরে ভারতীয় নানা ভাষায় প্রায় ৩০০ টি সিনেমায় অভিনয় করেছেন তিনি। কিছুদিন আগেই তাঁর ছবি 'কাশ্মীর ফাইলস' প্রচুর ব্যবসা করেছে বক্স অফিসে। বেশ অনেক বছর পর বাংলা সিনেমাতেও ফিরছেন তিনি। দেবের বাবার চরিত্রে দেখা যাবে তাঁকে। বৃহস্পতিবার ৭২ বছরে পা দিলেন অভিনেতা। আজও তাঁর জনপ্রিয়তা তুঙ্গে। আজও গুগলে তাঁর সম্পর্কে নানা কথা জানতে আগ্রহী তাঁর অনুরাগীরা। তাঁকে নিয়ে সার্চ হওয়া দশটি প্রশ্ন কী?মিঠুন সম্পর্কে কোন কোন বিষয়ে জানতে চান তাঁর অনুরাগীরা, রইল সর্বাধিক সার্চ হওয়ার দশটি প্রশ্ন---

১)কী হয়েছে মিঠুন চক্রবর্তীর? 
২০২২ সালে মে মাসে অসুস্থ হয়ে পড়ায় হাসপাতালে ভর্তি হতে হয়েছিল মিঠুন চক্রবর্তীকে। এই সময় মিঠুনের শারীরিক অবস্থা জানতে আগ্রহী হয়ে ওঠে অনুরাগীরা। গুগলে সবচেয়ে বেশি সার্চ করা হয়েছে তাঁর শরীর খারাপের খবর। 

২)মিঠুনের প্রথম স্ত্রী কে?
১৯৭৯ সালে হেলনা ল্যুককে বিয়ে করেন মিঠুন। কিন্তু কয়েক মাসের মধ্যেই সেই বিয়ে ভেঙে যায়। সেই বছরই যোগিতা বালিকে বিয়ে করেছিলেন অভিনেতা। 

৩)শ্রীদেবীর সঙ্গে মিঠুনের কী সম্পর্ক?
একটা সময় ছিল যখন মিঠুন ও শ্রীদেবীর সম্পর্ক ছিল বলিউডের অন্য়তম চর্চ্চিত বিষয়। শোনা গিয়েছিল মন্দিরে গিয়ে চুপি চুপি বিয়েও করে নিয়েছিলেন তাঁরা। কিন্তু সে সময় বিবাহিত ছিলেন অভিনেতা। তাঁর ছেলে ছোট ছিল। সেই ছেলের কারণেই বিবাদ বাঁধে দুজনের, সেখান থেকেই বিচ্ছেদ, এমনটাই শোনা গিয়েছিল সে সময়। 

৪)মিঠুনের ছেলের স্ত্রী কে?
মিঠুনের তিন ছেলে ও এক মেয়ে। ওঁর বড় ছেলে মহাক্ষয়ের স্ত্রী মদালসা শর্মা। তিনি অভিনেত্রী শীলা শর্মার কন্য়া। 

৫)মিঠুন চক্রবর্তীর ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ কি সত্যি?
কিছু বছর আগেই মহাক্ষয় অর্থাৎ মিঠুনের বড় ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তোলেন ফিল্ম ইন্ডাস্ট্রির এক মহিলা। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্ক স্থাপনের অভিযোগ আনেন তিনি। 

৬) মিঠুন চক্রবর্তীর কাশ্মীর ফাইলস কী?
কিছুমাস আগেই মুক্তি পেয়েছে কাশ্মীর ফাইলস। কাশ্মীরী পন্ডিতদের উৎখাত নিয়ে এই ছবি। ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে ছিলেন তিনি। 

৭)মিঠুন চক্রবর্তীর নতুন শো কী?
রিয়ালিটি শো হুনারবাজে দেখা যায় তাঁকে। যেখানে বিচারকের আসনে ছিলেন তিনি। তবে সেই শো আপাতত শেষ।  

৮) মিঠুন চক্রবর্তীর মোট সম্পত্তির পরিমাণ কত?
মিঠুনের সম্পত্তি কত, এই প্রশ্ন বারবারই উঠে আসে গুগলে। যদিও যথার্থ পরিমাণ জানা সম্ভব না হলেও অনুমান করা যায় যে ২৮২ কোটি টাকার মালিক তিনি। 

৯)মিঠুনের বয়স কত?
২০২২ সালে ১৬জুন তাঁর ৭১ তম জন্মদিন। ৭২-এ পা দিলেন অভিনেতা। 

১০)মিঠুন চক্রবর্তীর প্রথম স্ত্রীর পরিচয় কী?
হেলেনা ল্যুক ৭০ দশকের অভিনেত্রী ও মডেল ছিলেন। খুব কম সংখ্যক সিনেমাতেই অভিনয় করেছেন তিনি। তারমধ্যে অন্যতম 'এক নয়া রিস্তা', 'মর্দ', 'আও প্যার করে', 'জুদাই'।

আরও পড়ুন: Sonam Kapoor Baby Shower Photo: নান্দনিক সাজসজ্জা, চিজকেক, হাসিতে মাখা সোনমের বেবি শাওয়ার, রইল অন্দরের ছবি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.