ছোট পর্দায় ভারতের পাঁচ সবচেয়ে জনপ্রিয় ব্যক্তিত্ব

Updated By: Jan 7, 2016, 11:59 AM IST

ছোট পর্দায় এরা এখন দেশের মুখ বলা চলে।

৫) করণ প্যাটেল -কলকাতার ছেলে করণ এখন থাকে মুম্বইয়ে। সিনেমা নিয়ে পড়াশোনা করে লল্ডন বিশ্ববিদ্যালয় থেকে। স্টার প্লাসে কস্তুরি সিরিয়াল থেকে কেরিয়ার শুরু করে। খ্যাতি এনে দেয় একতা কাপুরের সিরিয়াল ইয়ে হ্যায় মহব্বতে থেকে। অভিনয়ের সঙ্গে শরীরীভাষাটাও চমত্‍কার।

৪) করিশ্মা তান্না-টেলিভিসন জগতে পরিচিত মুখ। ২০০১ সাল থেকে শুরু হওয়া কিউ কি শাস ভি কহি বহু থি থেকে কেরিয়ার শুরু। তারপর একের পর এক সুপার হিট সিরিয়ালে অভিনয় করে একেবারে ঘরের মেয়ে হয়ে উঠছেন। বিগ বস এইটে দারুণ খেলেছিলেন। ছোট পর্দার পাশাপাশি বড় পর্দাতেও অভিনয় করেছেন। গ্র্যান্ড মস্তি-তে অভিনয়ের পর চলতি বছর রিলিজ করবে 'টিনা অ্যান্ড লোলো' সিনেমায়।

৩) গৌতম গুলাটি- দেশের ছোট পর্দায় রিয়েলটি শোয়ের সুপারস্টার। বিগ বস এইট-এর চ্যাম্পিয়ন। এমটিভি বিগ এফ-এর সঞ্চালক।

২) দিব্যাঙ্কা ত্রিপাঠি- এই মুহূর্তে টেলি সিরিয়ালে সবচেয়ে জনপ্রিয় মুখ। ভোপালের এই মডেল-অভিনেত্রীর প্রথম সিরিয়াল বনু ম্যা তেরি দুলহান। ঘরে ঘরে আজ দিব্যাঙ্কার দাপট। খ্যাতির শীর্ষে নিয়ে গিয়েছে 'ইয়ে হ্যায় মহব্বতে'নামের সিরিয়ালটি।

১) কপিল শর্মা- বাবা জি কি ঠুল্লু। ছোট পর্দার 'কপিল দেব' বলা যায়। একেবারে অলরাউন্ডার। কপিলের কমেডি নাইটস দেখে গোটা দেশ হাসে। কপিল ছাড়া টিভির পর্দা যেন ফ্যাকাসে। কপিল নিজেকে টিভির মেগাস্টার বানিয়ে নিয়েছেন। তার সেন্স হফ হিউমার দারুণ প্রশংসার। ৯০-এর দশকে ছোট পর্দায় শেখর সুমন যে নতুন ট্রেন্ডটা শুরু করেছিলেন, কপিল সেই মাত্রাটাকেই আরও উপরে তুলে ধরেছেন। 

(সূত্র-গুঞ্জ ইন্ডিয়া)

Tags:
.