Dev|Srijit|Tota: দেবকে ‘টেক্কা’ দিতে প্রস্তুত টোটা! ‘প্রধান’-এর পর এবার সৃজিতের ছবিতেও দেব-পরাণ জুটি

Tota RoyChowdhury: ২০২৩ সালে এক কথায় অভিনয়ের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন টোটা রায়চৌধুরী। করণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবির সাফল্যের হাত ধরে একের পর এক অফার পেয়েছেন টোটা। এবার সৃজিতের ছবি টেক্কায় দেখা যাবে তাঁকে। টোটার সঙ্গে এই ছবিতে রয়েছেন দেব।

Updated By: Jan 2, 2024, 02:20 PM IST
Dev|Srijit|Tota: দেবকে ‘টেক্কা’ দিতে প্রস্তুত টোটা! ‘প্রধান’-এর পর এবার সৃজিতের ছবিতেও দেব-পরাণ জুটি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একের পর এক চমক দিচ্ছেন টোটা রায়চৌধুরী(Tota RoyChowdhury)। একবাক্যে বলিউড থেকে টলিউড দাপিয়ে বেড়াচ্ছেন অভিনেতা। একদিকে স্পেশাল অপসের মতো জনপ্রিয় সিরিজের পরবর্তী সিজনে দেখা যাবে তাঁকে, অন্যদিকে ফেলুদা হয়ে আবারও ফিরছেন তিনি বাংলা সিরিজে। তবে শুধু সৃজিতের সিরিজেই নয়। এবার সৃজিত মুখোপাধ্যায়(Srijit Mukherji) পরিচালিত আগামী ছবিতেও অভিনয় করবেন টোটা রায়চৌধুরী। দীর্ঘ কয়েকবছর পরে দেবের(Dev) সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তিনি।

আরও পড়ুন- Manoj Bajpayee Viral Photo: অবিশ্বাস্য! নতুন বছরে শার্টলেস মনোজ! অভিনেতার সিক্স প্যাক দেখে অবাক নেটপাড়া...

বাংলা সিনেমায় দেবের সুপারস্টার হয়ে ওঠার পিছনে যে যে ছবির অবদান অনস্বীকার্য, তার মধ্যে উল্লেখযোগ্য ‘পরান যায় জ্বলিয়া রে’ ও ‘পাগলু’। এই দুই ছবিতেই দেবের সঙ্গে অভিনয় করেছিলেন টোটা রায়চৌধুরী। মাঝে কেটে গেছে প্রায় এক দশকের বেশি সময়। এবার ফের দেবের ছবিতে ফিরবেন টোটা। এবার অবশ্য শুধুই সহ অভিনেতা নন, এবার ছবির প্রযোজক দেব নিজেই।

শুধু দেবই নন, সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গেও আগে কাজ করেছেন টোটা। সৃজিতের ফেলুদা হয়ে সাড়া ফেলেছেন তিনি। খুব শীঘ্রই ফেলুদা সিরিজের আগামী সিজনে ফের দেখা যাবে তাঁকে। ‘ভূস্বর্গ ভয়ঙ্কর’ অবলম্বনে তৈরি হবে সেই সিরিজ। আগে জানা গিয়েছিল, দেব-সৃজিতের আগামী ছবি ‘টেক্কা’য় দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কে। তবে এবার জানা যায় এই ছবিতে থাকবেন টোটা। তবে পরমের বদলেই টোটা থাকবেন কিনা, তা জানা যায়নি।

আরও পড়ুন- Dev: ‘অ্যাকশনটা আমারই কাজ...’ বছরের প্রথমদিনেই ব্যাক টু ব্যাক ছবির ঘোষণা দেবের…

পাশাপাশি এই ছবিতে দেখা যাবে দেব ও পরাণ বন্দ্যোপাধ্যায়ের জুটি। টনিকের পর প্রধান ছবিতেও তাঁদের একসঙ্গে পছন্দ করে দর্শক। এবার সৃজিতের ছবিতেও দেখা যাবে তাঁদের। প্রসঙ্গত, সম্প্রতি জন্মদিনে দেব জানালেন সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ছবির নাম হতে চলেছে টেক্কা। শুধু নামই নয়, প্রকাশ্যে আনেন ছবির পোস্টারও। ক্যাপশনে অভিনেতা লেখেন, ‘সাহেব বিবি গোলামের দেশে, আস্তিনে থাক’। এই ছবিতে দেবের সঙ্গে ফের দেখা যাবে রুক্মিনী মৈত্রকে। সঙ্গে রয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়ও। শীঘ্রই হতে চলেছে শ্যুটিং। শোনা যাচ্ছে এই থ্রিলারের প্রেক্ষাপট হতে চলেছে প্রেম ও প্রতিহিংসা। ছবির সংগীতের দায়িত্বে থাকবেন অনুপম রায়।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.