৩ বছর কাজ নেই, ছুটি কাটানোর খরচ যোগান কীভাবে? কটাক্ষ অভিষেককে

সমালোচকদের কটাক্ষের মুখে পড়েও রেগে যাননি অভিষেক

Updated By: Jul 25, 2018, 01:28 PM IST
৩ বছর কাজ নেই, ছুটি কাটানোর খরচ যোগান কীভাবে? কটাক্ষ অভিষেককে

নিজস্ব প্রতিবেদন : ‘৩ বছর ধরে তো কোনও কাজ করেন না, তাহলে ছুটি কাটাতে যান কীভাবে? এত টাকা আসে কোথা থেকে?’ সম্প্রতি এভাবেই অভিষেক বচ্চনকে কটাক্ষ করতে শুরু করেন নেটিজেনদের একাংশ।

আরও পড়ুন : এবার নোরায় মজলেন সলমন?

সম্প্রতি প্রথমে রাশিয়ায় বাবা অমিতাভ বচ্চন এবং পরে স্ত্রী এবং মেয়ের সঙ্গে লন্ডনে ছুটি কাটিয়ে মুম্বইতে ফেরেন অভিষেক বচ্চন। এরপর থেকেই একাধিকবার কটাক্ষের মুখে পড়তে হয় জুনিয়র বচ্চনকে। ৩ বছর ধরে কোনও সিনেমা করেননি, তা সত্ত্বেও কীভাবে এত বিলাসবহুলভাবে ছুটি কাটান অভিষেক বচ্চন? সমালোচকদের প্রশ্নের মুখে পড়ে কিন্তু একেবারেই রেগে যাননি অভিষেক।

আরও পড়ুন : অতিরিক্ত মাদকসেবন, অসুস্থ জনপ্রিয় গায়িকা

তিনি বলেন, অভিনয় ছাড়াও তিনি বিভিন্ন ব্যবসার সঙ্গে যুক্ত। যার মধ্যে যেমন সিনেমার প্রযোজনা রয়েছে, তেমনি খেলাও রয়েছে। প্রসঙ্গত, প্রো-কাবাডি লিগে রয়েছে অভিষেক বচ্চনের নিজের দল। দেখুন অভিষেকের সেই টুইট...

 

এদিকে সম্প্রতি লন্ডন থেকে মুম্বই বিমানবন্দরে নামার পর, ঐশ্বর্য, অভিষেকের ঝগড়া হয়েছে বলে একটি সংবাদমাধ্যমের তরফে খবর প্রকাশ করা হয়। সংশ্লিষ্ঠ সংবাদমাধ্যমে এই খবর প্রকাশিত  হওয়ার পর পরই খেপে যান জুনিয়র বচ্চন। তিনি বলেন, নির্ভুল খবর প্রকাশ করুন। এভাবে ভুল খবর পরিবেশন না করাই ভাল বলেও নিজের টুইটে মন্তব্য করেন অভিষেক।

আরও পড়ুন : 'সুপার হট' সানি লিওন, দেখলে ভিড়মি খাবেন...

যদিও অভিষেকের ওই টুইটের পর পরই সংশ্লিষ্ঠ সংবাদমাধ্যমের তরফে খবরটি সরিয়ে নেওয়া হয়। কিন্তু, লন্ডন থেকে ফেরার সময় মুম্বই বিমানবন্দরে ঐশ্বর্য, অভিষেকদের ভিডিওটি দেখেছেন? যেখানে পাপারাত্জির সামনে মেয়ের হাত ধরতে চাইলে, আরাধ্যা বাবার হাত সরিয়ে দেয়। ঐশ্বর্যর সঙ্গে অভিষেকের ঝামেলা হয়েছে বলেই রাই মেয়ের হাত এবি-কে ধরতে দেননি বলেও গুঞ্জন ছড়িয়ে পড়ে। যদিও, সব জল্পনাকেই নস্যাত করে দেন অভিষেক বচ্চন।

.