Rohan-Angana: 'তোমার সঙ্গে উড়তে চাই', নতুন প্রেম অঙ্গনাকে রোহণ...

Tv Serial: জনপ্রিয় ধারাবাহিক ‘তুমি আশেপাশে থাকলে’তে অভিনয় করতে গিয়ে পরিচয় রোহণ ও অঙ্গনার। অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল যে সেখানেই একে অপরের প্রেমে পড়েছেন ওঁরা। এবার সেই প্রেমকে মান্যতা দিলেন অভিনেতা রোহণ ভট্টাচার্য।

Updated By: Mar 6, 2024, 02:39 PM IST
Rohan-Angana: 'তোমার সঙ্গে উড়তে চাই', নতুন প্রেম অঙ্গনাকে রোহণ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বছর দেড়েক আগে সম্পর্কে ইতি টেনেছিলেন ছোটপর্দার জনপ্রিয় দুই তারকা রোহণ ভট্টাচার্য(Rohaan Bhattacharjee) ও সৃজলা গুহ(Srijala Guha)। ঠিক কী কারণে তাঁদের মধ্যে বিচ্ছেদ তৈরি হল, তা নিয়ে মুখে খোলেননি কেউই। সেই সময় পেরিয়ে আবারও নতুন সম্পর্কে জড়িয়েছেন রোহণ। অনেকদিন ধরেই গুঞ্জন অভিনেত্রী অঙ্গনা রায়ের(Angana Roy) সঙ্গে প্রেম করছেন রোহণ। এবার সেই সম্পর্ককে মান্যতা দিলেন অভিনেতা। 

আরও পড়ুন- Parambrata Chatterjee: 'সোশ্যাল মিডিয়া খাপ-পঞ্চায়েত, বেকারদের দরবার!', সোনার কেল্লায় দাঁড়িয়ে খাপ্পা পরম

জনপ্রিয় ধারাবাহিক ‘তুমি আশেপাশে থাকলে’তে অভিনয় করতে গিয়ে পরিচয় রোহণ ও অঙ্গনার। অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল যে সেখানেই একে অপরের প্রেমে পড়েছেন ওঁরা। এতদিন ধরে শোনা যাচ্ছিল গুঞ্জন তবে এবার যেন সেই সম্পর্কের খবর সবাইকে জানিয়ে দিলেন তাঁরা। স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে একসঙ্গে একটি অন্তঃরঙ্গ ছবি তোলেন তাঁরা। সেই ছবিই পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। ছবির ক্যাপশনে রোহণ লিখেছেন, 'তোমার সঙ্গে উড়তে চাই, তোমার সঙ্গে পড়তে চাই।'

একসঙ্গে রোহণ ও কঙ্গনার ছবি দেখে আনন্দিত তাঁর ফ্যানেরা। অনস্ক্রিন কাপল যে এবার অফস্ক্রিনও সম্পর্কে রয়েছে তা নিয়ে বেশ উচ্ছ্বসিত তাঁদের ফ্যানেরা। অনেকদিন ধরেই তাঁদের সম্পর্ক নিয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছিল। তবে এই বিষয়ে কার্যত মুখে কুলুপ এঁটেছিলেন দুই অভিনেতাই। তবে এবার একেবারে সোশ্যাল মিডিয়ায় প্রেমের কথা স্বীকার করে নিলেন তাঁরা। 

আরও পড়ুন- Kabir Suman: 'আর আধুনিক গানের অনুষ্ঠান করব না...' ঘোষণা কবীর সুমনের...

সৃজলার সঙ্গে বিচ্ছেদের সময়ে শোনা গিয়েছিল শনের প্রেমে পড়েছেন সৃজলা, সেই কারণেই বিচ্ছেদ। এরপর রোহণ লেখেন,'আমি আর সৃজলা যদি আলাদা হয়ে থাকি তাহলে সেটি একদমই আমাদের ব্যক্তিগত সিদ্ধান্ত। আমাদের মধ্যে কোনও তৃতীয় ব্যক্তি নেই। আমরা দুজন দুজনকে ভীষণ সম্মান করি আর তার যথেষ্ট কারণ আছে। প্লিজ এই আলাদা হওয়ার কারণ হিসাবে তৃতীয় কারোর নাম জড়াবেন না। কারণ আমাদের নিজেদের অনেক দিনের অনেক রকমের প্রবলেমের কারণে আমরা এই সিদ্ধান্ত নিয়েছি। এই সময়টা আমাদের দুজনের জন্যই খুব কঠিন। আশা করি সেটা বুঝে আমাদের সেভাবেই স্পেস দেওয়া হবে।'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.