চেতলায় প্রচারের সময় হামলা, Rudranil-র পাশে Srijit Mukherji

 ফেসবুক পোস্টের মাধ্যমে প্রকাশ্যেই বন্ধুকে সমর্থন করেছেন সৃজিত।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 9, 2021, 06:51 PM IST
চেতলায় প্রচারের সময় হামলা, Rudranil-র পাশে Srijit Mukherji

নিজস্ব প্রতিবেদন : ভবানীপুরের BJP প্রার্থী রুদ্রনীল ঘোষের উপর আক্রমণের ঘটনায় তীব্র নিন্দা করলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। ফেসবুক পোস্টের মাধ্যমে প্রকাশ্যেই বন্ধুকে সমর্থন করেছেন সৃজিত।

কী লিখেছেন পরিচালক?

সৃজিত লিখেছেন, ''রুদ্রনীল যখন নিজের দলের হয়ে প্রচার চালাচ্ছিলেন, তখন তাঁর উপর দুষ্কৃতীরা হামলা করে। আমি এই হামলার ঘটনায় এবং যেকোনও রকম হামলার ঘটনার তীব্র নিন্দা করি। এই মহাদেশ, এই গ্রহের যে কোনও গণতান্ত্রিক নির্বাচনী প্রক্রিয়ায় বাধা দেওয়ার তীব্র নিন্দা করছি।'' 

আরও পড়ুন-'স্মৃতিটুকু থাক', খোলাচিঠিতে আবেগতাড়িত পরিচালক Mrinal Sen-র ছেলে কুণাল

সম্প্রতি, বন্ধু রুদ্রনীল ঘোষের সঙ্গে দেখা করে তাঁর হাতে ফিল্মফেয়ার পুরস্কারও তুলে দিয়েছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। সৃজিত মুখোপাধ্যায়ের 'ভিঞ্চি দা' ছবির সহ চিত্রনাট্যকার ছিলেন রুদ্রনীল ঘোষ। ছবিতে কেন্দ্রীয় ভূমিকায় অভিনয়ও করেছিলেন তিনি। সম্প্রতি চিত্রনাট্যের জন্য ফিল্ম ফেয়ার পুরস্কার জিতে নিয়েছে 'ভিঞ্চি দা' ছবিটি। আর তাই রুদ্রনীলের সঙ্গে দেখা করে তাঁর হাতে সেই পুরস্কারও তুলে দিয়েছেন পরিচালক।

Finally could meet my busy-as-a-bee co-writer for the story for Vinci Da and dear friend Rudranil Ghosh Rudy in transit...

Posted by Srijit Mukherji on Friday, 9 April 2021

বৃহস্পতিবার চেতলায় ভোট প্রচারের সময় তৃণমূল-বিজেপি সংঘর্ষের ঘটনায় আক্রান্ত হন ভবানীপুরের বিজেপি প্রার্থী রুদ্রনীল ঘোষ।

আরও পড়ুন-প্রয়াত রানি দ্বিতীয় এলিজাবেথের স্বামী Prince Philip