Nilu Kohli: বাথরুম থেকে উদ্ধার জনপ্রিয় অভিনেত্রীর স্বামীর দেহ...

TV Actress Nilu Kohli husband: শুক্রবার বাড়িতে ছিলেন না অভিনেত্রী। বাড়িতে তিনি ছাড়া শুধুমাত্র ছিল বাড়ির পরিচারিকা। এদিন গুরুদ্বার গিয়েছিলেন অভিনেত্রী স্বামী হরমিন্দর সিং। গুরুদ্বার থেকে ফেরার পর নীলু কোহলির স্বামী বাথরুমে যান, কিন্তু দীর্ঘ সময় ধরে বাইরে বেরোচ্ছিলেন না তিনি।  

Updated By: Mar 25, 2023, 04:57 PM IST
Nilu  Kohli: বাথরুম থেকে উদ্ধার জনপ্রিয় অভিনেত্রীর স্বামীর দেহ...

Tv Actress Nilu Kohli, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শুক্রবার স্বামীকে হারালেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী নীলু কোহলি। এদিন বাড়ির বাথরুম থেকে উদ্ধার হয় তাঁর দেহ। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে কিন্তু শেষরক্ষা হল না। অভিনেত্রীর ঘনিষ্ঠ বান্ধবী বন্দনা এই দুঃসংবাদ জানিয়েছেন সংবাদ মাধ্যমে। ডায়াবেটিসে দীর্ঘদিন ভুগছিলেন তিনি, কিন্তু আর কোনও অসুস্থতা ছিল না। শুক্রবার সন্ধে ৬.৩০ নাগাদ প্রয়াত হন অভিনেত্রীর স্বামী।

আরও পড়ুন- Srabanti: নারীপাচার চক্রে নাম জড়িয়েছে, নিজের বিরুদ্ধেই লড়াইয়ে শ্রাবন্তী...

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী নীলু কোহলি। শুক্রবার বাড়িতে ছিলেন না অভিনেত্রী। বাড়িতে তিনি ছাড়া শুধুমাত্র ছিল বাড়ির পরিচারিকা। এদিন গুরুদ্বার গিয়েছিলেন অভিনেত্রী স্বামী হরমিন্দর সিং। গুরুদ্বার থেকে ফেরার পর নীলু কোহলির স্বামী বাথরুমে যান, কিন্তু দীর্ঘ সময় ধরে বাইরে বেরোচ্ছিলেন না তিনি।  তখন বাড়িতে হাজির পরিচারিকা বারংবার তাকে ডাকতে থাকেন কিন্তু কোনও সাড়া না পেয়ে, দরজা ভাঙা হয়। তখন দেখা যায়যে তিনি বাথরুমের মেঝেতে পড়ে আছেন। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি।

নীলু কোহলির মেয়ে সাহিবা সংবাদমাধ্যমে বলেন, 'হ্যাঁ, এটা সত্যি। এ দিন দুপুরেই এমন ঘটনা ঘটেছে। আচমকা মৃত্যু হল বাবার। আমার ভাই মার্চেন্ট নেভিতে থাকায় আরও দুদিন পর শেষকৃত্য সম্পন্ন হবে। আমার মায়ের অবস্থা ভালো নয়। ঘটনার সময় ৃকাজে বাইরে ছিলেন তিনি’।

আরও পড়ুন- ADNAN SAMI: করব অথবা মরব এমন পরিস্থিতি ! 'বেঁচে থাকার জন্য আমি এটা করেছি' বললেন আদনান সামি

 সালে ‘আহট’ দিয়ে কেরিয়ার শুরু করেন নিলু কোহলি। তারপর থেকে তিনি সঙ্গম, মেরে অঙ্গনে মে, ম্যাডাম স্যার এবং ছোট সর্দারনি সহ বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করেছেন। হাউসফুল ২, হিন্দি মিডিয়াম, পাতিয়ালা হাউসের মতো বলিউড হিট ছবিতেও দেখা গিয়েছে তাঁকে। মাস দেড়েক আগেই একটি বিয়ের অনুষ্ঠানে একসঙ্গে হাজির হয়েছিলেন দুজনে। হরমিন্দরের সঙ্গে বেশ কয়েকটি ছবিও পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.