TV Actress Pallavi Dey Death: রবিবার সকালে ফোনে কথা বলেছিলেন পল্লবী, তার কিছুক্ষণ পরেই আত্মহত্যা! কার সঙ্গে কী কথা হয়েছিল?

 বাড়ির কেয়ারটেকারের দাবি যে, মাঝে মাঝেই তাঁদের মধ্যে তুমুল ঝগড়া হত, মারামারিও হত। তবে রবিবার ঝগড়ার কোনও আওয়াজ পাওয়া যায়নি। 

Updated By: May 16, 2022, 03:04 PM IST
TV Actress Pallavi Dey Death: রবিবার সকালে ফোনে কথা বলেছিলেন পল্লবী, তার কিছুক্ষণ পরেই আত্মহত্যা! কার সঙ্গে কী কথা হয়েছিল?

নিজস্ব প্রতিবেদন: অভিনেত্রী পল্লবী দে-র মৃত্যু নিয়ে ক্রমশই বাড়ছে রহস্য। উঠে আসছে একের পর এক বিস্ফোরক তথ্য। রবিবার সকাল ৯.৩০ নাগাদ তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়, তাঁর কিছু সময় আগেই ফোনে কথা বলেছিলেন পল্লবী। তাঁর লিভ-ইন পার্টনার সাগ্নিকের দাবি মাত্র ১০ মিনিটের মধ্যেই আত্মহত্যা করেন পল্লবী(Pallavi Dey)। কী এমন ঘটেছিল যে এরকম চরম পদক্ষেপ নিলেন পল্লবী? তাঁর পরিবার থেকে শুরু করে বন্ধু বান্ধব সকলেরই দাবি আত্মহত্যা করার মেয়ে নয় পল্লবী। 

রবিবার সকাল সাড়ে ৮টা নাগাদ নিজের পরিচারিকাকে ফোন করেছিলেন পল্লবী। তাঁকে ঐদিন কাজে আসতেও বলেন অভিনেত্রী। সময়মতো না আসা নিয়ে তাঁর সঙ্গে কথা কাটাকাটিও হয় পল্লবীর। সেই পরিচারিকার কথা অনুযায়ী মাঝে মাঝেই টাকা পয়সা নিয়ে তাঁর ও সাগ্নিকের অশান্তি লেগেই থাকত। বাড়ির কেয়ারটেকারেরও দাবি যে মাঝে মাঝেই তাঁদের মধ্যে তুমুল ঝগড়া হত, মারামারিও হত। তবে রবিবার ঝগড়ার কোনও আওয়াজ পাওয়া যায়নি। তাহলে কী এমন হল যে পরিচারিকার আসার খবর অবধি নিয়েও আত্মহত্যা করতে গেলেন অভিনেত্রী? এই জট কাটাতেই তদন্তের দাবি জানাচ্ছে পল্লবীর পরিবার। 

পরিবারের অভিযোগ, পল্লবীর থেকে বারংবার আর্থিক সাহায্য নিতেন সাগ্নিক। নিউটাউনে নতুন ফ্ল্যাট থেকে ইএমআইয়ে গাড়ি কেনা, সব কিছুতেই বেশি টাকা দিয়েছেন পল্লবী। নিউটাউনে পল্লবীর থেকে টাকা নিয়ে ৮০ লক্ষ টাকার ফ্ল্যাট কিনেছে সাগ্নিক। কিন্তু সেই ফ্ল্যাটের মালিকানা সাগ্নিক ও তাঁর বাবার। এমনকী দুজনের নামে ১৫ লক্ষ টাকার ফিক্সড ডিপোজিট রয়েছে, যার নমিনি সাগ্নিক বলে দাবি করেছেন পল্লবীর আত্মীয়া। 

আরও পড়ুন: TV Actress Pallavi Dey Death: পল্লবীকে লুকিয়ে তাঁর বান্ধবীর সঙ্গেই সম্পর্কে জড়িয়েছিল সাগ্নিক, অভিযোগ প্রয়াত অভিনেত্রীর বাবার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.