Pallavi Dey: চলে গেল, দেখে গেল না! মৃত্যুর পর ফের টিভিতে পল্লবী...

Pallavi Dey: মৃত্যুর চার মাস পর ফের জীবন্ত হয়ে উঠেছেন পল্লবী, সত্যিকারের জীবনে তা সম্ভব না হলেও পর্দায় সেই অসম্ভবই পরিণত হল সম্ভবে। স্টার জলসায় শুরু হচ্ছে নয়া সিরিয়াল ‘বিক্রম বেতাল’। সেই সিরিয়ালে অভিনয় করেছেন পল্লবী দে। 

Updated By: Sep 7, 2022, 07:56 PM IST
Pallavi Dey: চলে গেল, দেখে গেল না! মৃত্যুর পর ফের টিভিতে পল্লবী...

Pallavi Dey, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চার মাস আগে আচমকাই দুঃসংবাদে মন ভারাক্রান্ত হয়ে যায় বাংলা টেলিভিশন দুনিয়ার। সকালবেলা নিজের বাড়িতেই আত্মহত্যা করেন টেলি দুনিয়ার অন্যতম পরিচিত মুখ পল্লবী দে। ‘আমি সিরাজের বেগম’ খ্যাত অভিনেত্রীর এমন চরম পদক্ষেপ নিতে পারেন, তা বিশ্বাসই করতে পারছিল না তাঁর পরিবার, কাছের বন্ধু ও সহকর্মীরা। যদিও পল্লবীর মৃত্যু আত্মহত্যা নাকি হ্ত্যা তা নিয়ে রহস্য রয়েছে আজও। পল্লবীর পরে আরও বেশ কয়েকজন অভিনেত্রী আত্মহত্যার পথ বেছে নেন। তাঁদের মৃত্যু রহস্য নিয়ে তোলপাড় হয় অভিনয় দুনিয়া। কিন্তু এরই মাঝে একেবারে চমকে দেওয়া সুখবর।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by mistuu (@pallavidey153)

আরও পড়ুন: Koneenica Banerjee: মেরুদণ্ডে জটিল সার্জারি, ‘বোবা’ হয়ে গিয়েছিলেন কণীনিকা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by mistuu (@pallavidey153)

মৃত্যুর চার মাস পর ফের জীবন্ত হয়ে উঠেছেন পল্লবী, সত্যিকারের জীবনে তা সম্ভব না হলেও পর্দায় সেই অসম্ভবই পরিণত হল সম্ভবে। স্টার জলসায় শুরু হচ্ছে নয়া সিরিয়াল ‘বিক্রম বেতাল’। সেই সিরিয়ালে অভিনয় করেছেন পল্লবী দে। বিক্রম ও বেতালের চরিত্রে অভিনয় করছেন জয় মুখোপাধ্যায় ও শুভাশিস মুখোপাধ্যায়। রাজা বিক্রম ও পিশাচ বেতালের গল্প সকলেরই জানা। সেই গল্পই উঠে আসবে বাংলা ছোটপর্দায়। সেই ধারাবাহিকে অন্যতম চরিত্রে দেখা যাবে পল্লবীকে। এই শোয়ের শ্যুটিং হয়েছে প্রায় এক বছর আগে। তখনই তাঁকে কাস্ট করা হয়, কিন্তু এই ধারাবাহিক এরপর বন্ধ হয়ে যায়।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by mistuu (@pallavidey153)

আরও পড়ুন:Alia Bhatt-Ranbir Kapoor: বিফ-বিতর্কে বিক্ষোভের মুখে আলিয়া-রণবীর, ঢুকতেই পারলেন না মন্দিরে!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by mistuu (@pallavidey153)

সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় তৈরি এই ধারাবাহিকের শ্যুটিং হয়েছে বছরখানেক আগে। সেই সময় এই ধারাবাহিক সস্প্রচারিত হওয়ার কথা ছিল সান বাংলায় কিন্তু সেই সময় এই ধারাবাহিকের সম্প্রচার আটকে যায়। এরপর বেশ অনেকদিনই এই ধারাবাহিকের সম্প্রচার বন্ধ ছিল। অবশেষে স্টার জলসায় সম্প্রচারিত হচ্ছে এই ধারাবাহিক। সিরিয়ালে পল্লবীকে দেখা যাবে রানির চরিত্রে। বেশ কয়েকটি পর্বে দেখা যাবে তাঁকে। তবে এই ধারাবাহিকের মুখ্য অভিনেত্রীর চরিত্রে রয়েছেন অদ্রিজা। ইতিমধ্যেই শুরু হয়েছে ধারাবাহিক ‘বিক্রম বেতাল’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.