Nisha বাইপোলার ডিসঅর্ডারে আক্রান্ত, ও নিজেই নিজেকে আঘাত করেছে, মুখ খুললেন Karan

'ইয়ে রিস্তা কেয়া কহলাতা হ্যায়'-অভিনেতার আরও দাবি, তাঁর স্ত্রী নিশা রাওয়াল বাইপোলার ডিসঅর্ডারে আক্রান্ত। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 1, 2021, 08:55 PM IST
Nisha বাইপোলার ডিসঅর্ডারে আক্রান্ত, ও নিজেই নিজেকে আঘাত করেছে, মুখ খুললেন  Karan

নিজস্ব প্রতিবেদন : তিনি স্ত্রীর গায়ে হাত তোলেননি। নিশা নিজেই নিজের মাথায় আঘাত করেছেন। স্ত্রীকে মারধরের অভিযোগ নিয়ে অবশেষে মুখ খুললেন অভিনেতা করণ মেহরা। 'ইয়ে রিস্তা কেয়া কহলাতা হ্যায়'-অভিনেতার আরও দাবি, তাঁর স্ত্রী নিশা রাওয়াল বাইপোলার ডিসঅর্ডারে আক্রান্ত। তাই তিনি কখন কী করেন তার ঠিক থাকে না।

ঠিক কী ঘটেছিল? 

এবিষয়ে অভিনেতা করণ মেহরা বলেন, বহুদিন ধরেই স্ত্রী নিশা রাওয়ালের সঙ্গে তাঁর বিবাহিত সম্পর্কে অবনতি হয়েছে। সোমবার রাতে তাঁদের বিবাদ আয়ত্তের বাইরে চলে যায়। তাঁরা আলাদা থাকার কথা ভাবছিলেন। তবে মূলত টাকা পয়সা নিয়েই সমস্যা তৈরি হয়েছিল বলে জানিয়েছেন করণ। অভিনেতার কথায়, এই মুহূর্তে ইন্ডাস্ট্রিতে যে অবস্থা তাতে নিশার বিলাসবহুল জীবন চালানো তাঁর পক্ষে সম্ভব নয়। আর সেকারণেই নিশা আলাদা হয়ে যেতে চাইছে বলে দাবি করণ মেহরার। পাশাপাশি বিবাহবিচ্ছেদের জন্য নিশা যে পরিমান টাকা দাবি করেছেন সেটাও তাঁর পক্ষে দেওয়া সম্ভব নয় বলে জানিয়েছেন তিনি। 

আরও পড়ুন-বউ পেটানোর অভিযোগ, গ্রেফতার 'ইয়ে রিস্তা কেয়া কহলাতা হ্যায়'-র 'নৈতিক'

করণ মেহরার দাবি, ''গত রাতের ঘটনা পুরোটাই নিশা ও তাঁর ভাইয়ের সাজানো। যেকারণে বাড়ির সিসিটিভি ক্যামেরাও বন্ধ করে দেওয়া হয়েছিল। পরের ঘটনা নিশা এবং ওর ভাই ফোনে রেকর্ড করে আর পুলিস ডাকে। নিশা নিজেই দেওয়ালে মাথা ঠুকে মাথা ফাটিয়েছে। পরে ও আমার দিকে তাকিয়ে বলে দেখো এবার কী হয়।'' করণের কথায় নিশা ও তার ভাই আগেই তাঁকে আদালতে নিয়ে যাওয়ার হুমকি দিয়েছিলেন।

করণ মেহরার আরও দাবি, স্ত্রী নিশা রাওয়াল গত ৬ বছর ধরে বাইপোলার ডিসঅর্ডারে আক্রান্ত। যা দুই পরিবারেরই জানা বলে দাবি তাঁর। প্রসঙ্গত, সোমবার রাতে স্ত্রী নিশা রাওয়ালকে মারধরের অভিযোগে 'ইয়ে রিস্তা কেয়া কহলাতা হ্যায়'-র 'নৈতিক' করণ মেহেরাকে গ্রেফতার করে গোরেগাঁও পুলিস। পরে তিনি জামিনে ছাড়া পাওয়ার পর মুখ খোলেন।