অক্ষয়-মল্লিকা ইস্যুতে নিজের মন্তব্যের জন্য ক্ষমা চাইলেন টুইঙ্কল

Updated By: Nov 4, 2017, 12:53 PM IST
অক্ষয়-মল্লিকা ইস্যুতে নিজের মন্তব্যের জন্য ক্ষমা চাইলেন টুইঙ্কল

নিজস্ব প্রতিবেদন: মল্লিকা দুয়া-অক্ষয় কুমার বিতর্কে সোশ্যাল সাইটে নিজের মন্তব্যের জন্য ক্ষমা চাইলেন অক্ষয়পত্নী টুইঙ্কল। শুক্রবার সোশ্যাল সাইটে একটা লম্বা লেখা পোস্ট করে নিজের মন্তব্যের জন্য ক্ষমা চেয়ে নন টুইঙ্কল। 

কিছুদিন আগে গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জে অক্ষয় মজা করে মন্তব্য করেন, '' মল্লিকাজি আপ বেল বাজাও, ম্যায় আপকো বাজাতি হুঁ।'' এরপরই অক্ষয়ের মন্তব্য ঘিরে সোশ্যাল সাইটে বিতর্ক শুরু হয়।  মল্লিকা দুয়ার বাবা প্রবীণ সংবাদিক বিনোদ দুয়া সোশ্যাল সাইটে একটা খোলা চিঠি লেখেন। আর তারপরই টুইটারে অক্ষয়ের এই মন্তব্য ঘিরে সমালোচনা শুরু হয়। অনেকেই এবিষয়ে অক্ষয় ঘরণি টুইঙ্কেলের মতামত জানতে চান। 

বিষয়টি নিয়ে বিরক্ত টুইঙ্কেল একহাত নেন মল্লিকা দুয়াকে। টুইঙ্কল প্রথমে এই বিতর্ক থেকে নিজেকে দূরে রাখলেও পরে মল্লিকা দুয়া আর তাঁর বাবা বিনোদ দুয়া সম্পর্কে তিনিও দুটি জোক পোস্ট করেন।  তাঁর সেই মন্তব্যের জন্যই শুক্রবার সোশ্যাল সাইলে লম্বা একটা খোলা চিঠি লিখে ক্ষমা চেয়ে নেন লেখিকা টুইঙ্কল খান্না। 
ক্ষমা চেয়ে টুইঙ্কল লেখেন, গত সপ্তাহে সোশ্যাল তিনি যে মন্তব্য করেছেন তাঁর জন্য তিনি ক্ষমা চাইছেন, তিনি না চেয়েও এই বিতর্কের মধ্যে জড়িয়ে পড়েছেন। কোনও সোশ্যাল কমেন্টেটর হিসাবে নয়, নেহাতই একজন স্ত্রী হিসাবে তিনি ইমোশনাল হয়ে এধরণের মন্তব্য করে বসেছিলেন তিনি। তবে এই বিতর্কে যেভাবে তাঁর ছোট্ট মেয়ে নীতারাকে পর্যন্ত টেনে আনা হয়েছে, তা নিয়ে অবশ্য কিছুটা বিরক্ত টুইঙ্কল।

দেখুন টুইঙ্কেল কী লিখেছিলেন...

তবে এপ্রসঙ্গে নাম না করে টুইঙ্কেলের উদ্দেশ্যে মল্লিকা টুইট করেন, আসলে বাবা-মা তাঁর সন্তানকে সব সময় নিরাপত্তা দেওয়ার চেষ্টা করে, তা সে তাঁর সন্তান ৫ বছরের হোক কিংবা ২৮ বছরের। 

 

আরও পড়ুন- ব্রেক আপের পর রাজকে ছাড়াই বার্থ ডে সেলিব্রেট শুভশ্রীর, দেখুন ছবি