২ মাসে সম্পূর্ণ ভোলবদল উদিত-পুত্রর, করোনা আক্রান্ত হওয়ার পর ফিরলেন নতুন লুকে

কোভিড থেকে সেরে উঠে ভক্তদের সঙ্গে শেয়ার করলেন তাঁর নতুন লুক

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jun 15, 2021, 10:11 PM IST
২ মাসে সম্পূর্ণ ভোলবদল উদিত-পুত্রর, করোনা আক্রান্ত হওয়ার পর ফিরলেন নতুন লুকে

নিজস্ব প্রতিবেদন: ২ মাসের মধ্যে নিজেকে কতটা বদলে ফেলা যায়, সেই উদাহরণ দিলেন আদিত্য নারায়ণ। নিজের সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করলেন তিনি। আগে কেমন দেখতে ছিলেন, অখন কেমন হয়েছে তারই তুলনা দেখালেন উদিত-পুত্র (Aditya Narayan)। করোনা থেকে সেরে তৈরি করলেন বডি। মাসেল নিয়ে ফেরৎ এলেন ইন্ডিয়ান আইডলের সঞ্চালক।

সদ্য করোনা আক্রান্ত হয়েছিলেন আদিত্য। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রথমে একটি ১৫ এপ্রিলের ছবি পোস্ট করলেন, এদিনই তাঁর করোনা ধরে পড়ে। তার পরই পরের ছবি পোস্ট করেন ১৫ জুনের। ঠিক ২ মাসের মাথায় নিজেকে কতটা বদলে ফেলেছেন তিনি, সেইর উদাহরণ তুলে ধরলেন টেলিভিশনের জনপ্রিয় সঞ্চালক আদিত্য নারায়ণ। এই ছবি পোস্ট করে তিনি লেখেন সেই দিন অর্থাৎ দু মাস আগে যে/ যাঁরা আমায় ভালবাসেন নি, আজও তাঁদের আমার উপর অধিকার নেই।

 

আরও পড়ুন: জন্মদিনে ১০টি কেক কাটলেন উত্তম কুমারের নাতি, 'Cycling shoe' দিলেন Devlina

আদিত্যর অনুরাগীরা তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। মিশ্র প্রতিক্রিয়া মিলেছে আদিত্যর ছবিতে। কেউ বলেছেন 'আগের ছবিতে তিনি যেমনই থাকুন না কেন, তাতে নিজস্বতা ছিল', কেউ আবার বলেছেন 'যেমনই চেহারা হোক তা নিয়েই গর্ব করুন, খুশি থাকুন।' কেউ কেউ আবার তাঁকে বলেছেন 'হট', 'নতুন রূপ দেখে বেশ লাগল'। কমেন্ট করেছেন বিক্রান্ত মাসি, তিনি মজা করে লেখেন 'Wow,ফ্রম নানু হালুয়াই টু নানু জলওয়াই'।  যদিও আদিত্য নিজে যে বেজায় খুশি তা তাঁর পোস্টেই স্পষ্ট। প্রসঙ্গত, গত বছরের শেষে বান্ধবীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন আদিত্য। কাশ্মীরে হানিমুনেও গিয়েছিলেন তাঁরা। সেখান থেকে ফেরার কিছুদিন পরই করোনা আক্রান্ত হন আদিত্য। যদিও এখন পুরোপুরি সুস্থ  উদিত নারায়ণের ছেলে আদিত্য।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.