দাবাং থ্রি নিয়ে সোনাক্ষীর চিন্তার কারণটা জানেন!

দাবাং সিনেমার মাধ্যমেই বলিউডে পা রেখেছিলেন সোনাক্ষি সিনহা। চড়াই উতরাই টপকে বলিউডে এখন চেনা নাম সোনাক্ষি। লুটেরা থেকে আকিরা।

Updated By: Sep 19, 2016, 12:31 PM IST
দাবাং থ্রি নিয়ে সোনাক্ষীর চিন্তার কারণটা জানেন!

ওয়েব ডেস্ক: দাবাং সিনেমার মাধ্যমেই বলিউডে পা রেখেছিলেন সোনাক্ষি সিনহা। চড়াই উতরাই টপকে বলিউডে এখন চেনা নাম সোনাক্ষি। লুটেরা থেকে আকিরা। হলিডে থেকে লিঙ্গা। একের পর এক সফল সিনেমায় অভিনয়ের পরেও সোনাক্ষিকে এখনও বলা হয় দাবাং গার্ল নামে। আবার পর্দায় আসছে 'দাবাং থ্রি' । তবে দাবাং থ্রি কোনও সিকুয়েল নয়,প্রিকুয়াল। আর সেই সিনেমায় নাকি তেমন একটা গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন না সোনাক্ষি।  এতেই বেশ মন খারাপ শত্রুঘ্ন সিনহার মেয়ের।

পরিচালক আরবাজ খান বলেছেন, সোনাক্ষী থাকছেই ছবিতে। তবে সোনাকে স্ক্রিন শেয়ার করতে হবে অন্য অভিনেত্রীর সঙ্গে। আর সেই অভিনেত্রীর চরিত্র নাকি ছবিতে সোনাক্ষীর থেকে বেশী গুরুত্বপূর্ণ। এই সেকেন্ড লিড চরিত্রটিকে পর্দায় সলমন খানের অ্যাকশন দৃশ্যেও দেখা যাবে। এই দ্বিতীয় লিডে দেখা যেতে পারে অ্যামি জ্যাকসনকে। সলমনের ডিজাইনার ASHLEY REBELLO ইনস্টাগ্রামে অ্যামির ছবি পোস্ট করে এমনটাই ইঙ্গিতই দিয়েছেন।

আরও পড়ুন- 'আমার সঙ্গে রাত কাটালেই সিনেমার নায়িকা', সুরভিন চাওলাকে প্রস্তাব পরিচালকের

চুলবুল পান্ডে কীভাবে চুলবুল পান্ডে অর্থাত্‍ একজন দুর্নীতিগ্রস্থ পুলিস অফিসার হল সেই গল্পই উঠে আসবে এই ছবিতে। আর নায়িকা থাকবেন সোনাক্ষী সিনহাই, জানিয়েছেন সলমন।  তবে সল্লুভাই বললে কি হবে? বেশ চিন্তায় সোনাক্ষী সিনহা। দাবাং গার্লের তকমাটা এবার বোধহয় ভাগ হতে চলেছে। প্রথমে শোনা যাচ্ছিল পরিনীতি চোপড়া আসতে পারেন সোনার জায়গায়। 

আরও পড়ুন- রাখির অ্যাডাল্ট সিনেমায় এ কী হল!!!

 

হ্যাশট্যাগে লিখেছেন দাবাং ৩ হিরোইন'। বলিউডে সোনার আত্মপ্রকাশ দাবাং ছবিতেই। আর সেই তকমাতেই ভাগ পড়ছে, চিন্তিত তো হবেনই। আরবাজকে তাঁর রোল জোরদার করতে অনুরোধ করেছেন সোনাক্ষী। দাবাং টুর  ডিরেক্টর আরবাজ খান ফ্যানদের জানিয়েছেন আর একটু অপেক্ষা করার জন্য। কবীর খানের টিউবলাইটের শুটিং সেরেই ভাইজান মন দেবেন দাবাং প্রিকুয়ালের জন্য। ২০১৭ তে আসতে চলেছে দাবাং থ্রি।