শরীর ভালো রাখা নয় এবার অন্য পরামর্শ দেবেন শিল্পা!

শিল্পা শেঠ্ঠি মানেই শুধু আপনাকে শরীর চর্চার কথা বলবেন না।  শিল্পা মানেই শুধু সৌন্দর্য, ক্রিকেট আর সিনেমা নয়। কথায় বলে না, যে রাঁধে সে চুলও বাঁধে। শিল্পা যেন তাঁর জ্বলন্ত উদাহরণ। কারণ, এবার রান্নার টিপস নিতে গেলও আপনাকে যেতে হবে শিল্পা শেঠ্ঠির কাছে। না, না কাছে মানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে গেলেই মজাদার সব খাবারের রেসিপি পাবেন।

Updated By: Sep 18, 2016, 09:09 PM IST
শরীর ভালো রাখা নয় এবার অন্য পরামর্শ দেবেন শিল্পা!

ওয়েব ডেস্ক: শিল্পা শেঠ্ঠি মানেই শুধু আপনাকে শরীর চর্চার কথা বলবেন না।  শিল্পা মানেই শুধু সৌন্দর্য, ক্রিকেট আর সিনেমা নয়। কথায় বলে না, যে রাঁধে সে চুলও বাঁধে। শিল্পা যেন তাঁর জ্বলন্ত উদাহরণ। কারণ, এবার রান্নার টিপস নিতে গেলও আপনাকে যেতে হবে শিল্পা শেঠ্ঠির কাছে। না, না কাছে মানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে গেলেই মজাদার সব খাবারের রেসিপি পাবেন।

আরও পড়ুন এক হেলিকপ্টার আর তিন প্রিয় ক্রিকেটার

আগামী অক্টোবরের প্রথম সপ্তাহ থেকেই এই সুযোগ পাবেন। সুন্দরী অভিনেত্রীর রান্নার টিপস কতটা সুন্দর হবে, সে তো সময়ই বলবে। অনেক আগে থেকেই শারীরিক সৌন্দর্য ও স্বাস্থ্যসম্মত খাবারে বেশ সজাগ এই অভিনেত্রী। সেটি ছড়িয়ে যাবে এবার। এখন তিনি নিজের বানানো মজাদার সব রেসিপি ইনস্টাগ্রামে পোস্ট করবেন। ভক্তরা খুব সহজেই দেখতে পারবেন শিল্পার বানানো সব খাবারের রেসিপি।

আরও পড়ুন  আবার একসঙ্গে দেখা যাবে টাইগার এবং কৃতীকে

.