Uorfi Javed | Neeraj Pandey: 'তোমাকে পিটিয়ে মারা উচিত', উরফিকে হেনস্থায় অভিযুক্ত নীরজ পান্ডের সহকারি

উরফি জাভেদ জানিয়েছেন যে পরিচালক নীরজ পান্ডের অফিস থেকে তাকে মৃত্যুর হুমকি দেওয়া হয়েছে। অভিনেত্রী ইনস্টাগ্রামে এই খবর শেয়ার করেছেন।

Updated By: Apr 17, 2023, 10:32 AM IST
Uorfi Javed | Neeraj Pandey: 'তোমাকে পিটিয়ে মারা উচিত', উরফিকে হেনস্থায় অভিযুক্ত নীরজ পান্ডের সহকারি
ছবি: ট্যুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: উরফি জাভেদ তার অনন্য ফ্যাশন পছন্দের কারণে খবরের শিরোনামে আসেন বার বার। এমনকি ট্রোলের মুখোমুখি হওয়ার পরেও, অভিনেত্রী কখনও থামেননি এবং সবসময় লাইমলাইটে থাকেন। উরফি এখন দাবি করেছেন যে নীরজ পান্ডের সহকারী তাকে হয়রানি করেছে। এই অভিযোগ করেছেন তিনি নিজে। তিনি উরফিকে কাজ নিয়ে আলোচনা করতে অফিসে আসতে বলেন। যদিও অভিযোগ করা হয়েছে যে যখন উরফি তাঁকে কাজের বিশদ বিবরণ পাঠাতে বলেন, তখন ওই ব্যক্তি তাকে বলেছিল যে তার পোশাক পছন্দের কারণে 'তিনি পিটিয়ে মারার যোগ্য'।

 

উরফি বলেছেন নীরজ পান্ডের সহকারী তাকে হেনস্থা করেছে

তার ইনস্টাগ্রাম স্টোরিতে, উরফি জাভেদ এই ঘটনার কথা শেয়ার করেছেন এবং লিখেছেন, ‘নীরজ পান্ডের অফিস থেকে কেউ আমাকে ফোন করেছিল, বলেছিল যে সে তার সহকারী এবং স্যার আমার সঙ্গে দেখা করতে চান- তাই আমি দেখা করার আগে বলেছিলাম যে আমাকে কাজের সমস্ত বিবরণ পাঠাতে হবে। এতে অভিযুক্ত সহকারী ক্ষিপ্ত হয়ে ওঠে যে আমি কীভাবে নীরজ পান্ডেকে অসম্মান করার সাহস পেয়েছি সেই প্রহ্ন করে। তিনি আমাকে বলেছিলেন যে তিনি আমার গাড়ির নম্বর এবং সবকিছু জানেন এবং আমি যে ধরণের পোশাক পরিধান করি তার জন্য আমি হত্যার যোগ্য। এই সব হয়েছে কারণ আমি যথাযথ বিবরণ ছাড়া দেখা করিনি’।

 

আরও পড়ুন: Srijit-Jishhu: অভিমান ভুলে ফের একসঙ্গে, সৃজিতের কপ ইউনিভার্সে ত্রয়ী প্রসেনজিৎ-যীশু-অনির্বাণ...

উরফি জাভেদ সম্পর্কে

উরফি জাভেদ বিগ বস ওটিটি-র পরে খ্যাতি অর্জন করেছিলেন। এর আগে উরফি বেশ কয়েকটি টিভি শোতে অভিনয় করেছেন। তিনি ‘বড়ে ভাইয়া কি দুলহানিয়া’ ছবিতে অবনী চরিত্রে অভিনয় করার জন্য পরিচিত। তাকে ‘মেরি দুর্গা’-তে ‘আরতি’, ‘বেপান্নাহ’-এ ‘বেলা’ এবং ‘পাঞ্চ বিট সিজন ২’-এ ‘মীরা’ হিসেবেও দেখা গিয়েছিল। এই অনুষ্ঠানটি ALT বালাজিতে প্রচারিত হয়েছিল। ২০১৬ থেকে ২০১৭ সাল পর্যন্ত, উরফি স্টার প্লাসের ‘চন্দ্র নন্দিনী’তে ‘ছায়া’র ভূমিকায় অভিনয় করেছিলেন। ২০১৮ সালে, অভিনেত্রী এসএবি টিভির ‘সাত ফেরো কি হেরা ফেরি’তে ‘কামিনী জোশী’র চরিত্রে অভিনয় করেছিলেন।

আরও পড়ুন: Tv Actress Bikini Look: পর্দার মিষ্টি মেয়েরা যখন দুষ্টু...

২০২০ সালে, উরফি জাভেদ ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’-তে ‘শিবানী ভাটিয়া’র চরিত্রে যোগদান করেন এবং পরে ‘কসৌটি জিন্দগি কি’-তে ‘তানিশা চক্রবর্তী’ চরিত্রে অভিনয় করেন। উরফি জাভেদকে শেষবার স্প্লিটসভিলা এক্স ৪-এ দেখা গিয়েছিল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.