Urfi Javed: ‘শাদি কা লাড্ডু’ খাচ্ছেন উর্ফি, বিয়ে কবে?

Urfi Javed: মূলত পোশাকের জন্যই নিত্যদিন চর্চায় থাকেন উর্ফি জাভেদ। রোজই নিজের ডিজাইন করা নতুন পোশাকে দেখা যায় উর্ফিকে। এখনও পর্যন্ত এক পোশাক দ্বিতীয়দিন পুনরাবৃত্তি করতে দেখা যায়নি তাঁকে। তাঁকে 'ফ্যাশন আইকন' তকমা দিয়েছেন খোদ রণবীর সিং।

Updated By: Oct 22, 2022, 05:30 PM IST
Urfi Javed: ‘শাদি কা লাড্ডু’ খাচ্ছেন উর্ফি, বিয়ে কবে?

Urfi Javed, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিয়ে করছেন উর্ফি জাভেদ? কিছুদিন আগেই জন্মদিনে তাঁকে দেখা গিয়েছিল বয়ফ্রেন্ড পারস কালনাওয়াতের সঙ্গে। তাহলে কী তাঁর সঙ্গে সংসার পাতছেন বিতর্কিত এই অভিনেত্রী? আসলে এই সব প্রশ্নের শুরু হয় উর্ফির একটি ভিডিয়ো থেকে, যেখানে দেখা যাচ্ছে শাদি কা লাড্ডু খাচ্ছেন উর্ফি। তবে সত্যিই কি শাদি কা লাড্ডু খাচ্ছেন তিনি? নাকি সবটাই প্রচারে?

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

ভিডিয়োতে দেখা যাচ্ছে, বাড়িতে বসে মোবাইল ঘাঁটছেন উর্ফি, পরনে গোলাপি রঙের শর্টস আর নীল রঙের স্প্যাগেটি টপ। এমন সময় বেজে ওঠে কলিং বেল। দরজা খুলতেই তাঁর হাতে কেউ ধরিয়ে দেয় এক প্যাকেট লাড্ডু। প্যাকেটের উপর লেখা, শাদি কা লাড্ডু, যুগ যুগ জিও। সেই লাড্ডু হাতে নিয়েই একেবারে সাবেকি সাজে সেজে উঠলেন উর্ফি। ফ্লোরাল শাড়ির সঙ্গে স্প্যাগেটি ব্লাউজ। হাতে লাড্ডু নিয়ে উর্ফি জানিয়েই দিলেন যে, বিয়ে করছেন না তিনি। এটা আসলে যুগ যুগ জিও-র প্রচার।

আরও পড়ুন-Salman Khan-Karan Johar in Bigg Boss 16: ডেঙ্গি আক্রান্ত সলমান, বিগ বস ১৬ সঞ্চালনায় করণ জোহর

উর্ফি বলেন, কী ভেবেছিলেন! লাড্ডুরও আউটফিট বানিয়ে দেব? শাদি কা লাড্ডু যে খায় সেও পস্তায় আর যে না খায় সেও পস্তায়। কিছু জিনিস অভিজ্ঞতার সঙ্গেই পাওয়া যায়। এই লাড্ডু আমি খাবই। আসলে সবটাই ছিল যুগ যুগ জিওর প্রচার। এই ছবিটির ওয়ার্ল্ড প্রিমিয়ার হতে চলেছে আর তারই প্রচার করছেন উর্ফি।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Uorfi (@urf7i)

মূলত পোশাকের জন্যই নিত্যদিন চর্চায় থাকেন উর্ফি জাভেদ। রোজই নিজের ডিজাইন করা নতুন পোশাকে দেখা যায় উর্ফিকে। এখনও পর্যন্ত এক পোশাক দ্বিতীয়দিন পুনরাবৃত্তি করতে দেখা যায়নি তাঁকে। তাঁকে 'ফ্যাশন আইকন' তকমা দিয়েছেন খোদ রণবীর সিং। সম্প্রতি ফের চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছিলেন তিনি। দেখতে অবিকল ফুসফুসের মতো একটি নেকলেস গলায় ঝুলিয়ে স্তন ঢেকেছিলেন উর্ফি জাভেদ। গত বৃহস্পতিবার উর্ফিকে নিয়ে নতুন করে সোশ্যাল মিডিয়ায় চর্চা শুরু হয়। উর্ফিকে দেখে এদিন সকলেই কমবেশি চমকে যান, ছবি তুলতে ঝলসে ওঠে পাপারাৎজির ক্যামেরার ফ্ল্যাশ। তবে এই ঘটনা নতুন কিছু নয়। প্রতিদিনই জামাকাপড়ের জন্য খবরের শিরোনামে থাকেন উর্ফি। তিনি জানিয়েছিলেন যে নিজের পোশাক তিনি নিজেই ডিজাইন করেন। কখনও পিন, কখনও কাগজ, কখনও নিজের ছবি কখনও আবার স্টিল উল দিয়েও পোশাক তৈরি করেছেন।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.