জঙ্গি ঘাঁটি গুঁড়িয়ে দিয়ে পাকিস্তানকে যোগ্য জবাব ভারতীয় সেনার, দেখুন ভিডিও

১১ জানুয়ারি মুক্তি পাবে 

Updated: Dec 5, 2018, 01:15 PM IST
জঙ্গি ঘাঁটি গুঁড়িয়ে দিয়ে পাকিস্তানকে যোগ্য জবাব ভারতীয় সেনার, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন : এটা নতুন ভারত। তাই এখানে 'খুনের বদলা খুন', 'মারের বদলে মার'-ই জুটবে পাকিস্তানের কপালে। ২.২৪ মিনিটের ট্রেলরে এভাবেই বার বার দেখানো হয়েছে ভারতীয় সেনার সেই প্রবল পরাক্রম। ২০১৬ সালে ভারতীয় সেনা যেভাবে পাকিস্তান অধিকৃত কাশ্মীরের ঢুকে বেছে বেছে সেখানকার জঙ্গি ঘাঁটি গুঁড়িয়ে দিয়েছিল, এবার সেই দৃশ্যই উঠে এল সিনেমার পর্দায়। 'উরি'-র ট্রেলরের মাধ্যমে। এই সিনেমায় যেভাবে ভারতীয় সেনার দেশপ্রেমকে আবার রুপোলি পর্দায় তুলে ধরা হয়েছে, তাতে প্রশংসার যোগ্য অভিনেতা বিকি কৌশল।

আরও পড়ুন : 'এবিসিডি থ্রি'-র জন্য বিপুল অঙ্কের পারিশ্রমিক চাইলেন বরুণ ধাওয়ান
২০১৬ সালের ১৮ সেপ্টেম্বর উরির সেনা ছাউনিতে হামলা চালায় পাকিস্তানি জঙ্গিরা। পাক সেনার মদতে সেদিন বেছে বেছে ১৯ জন ভারতীয় সেনা জওয়ানকে খুন করা হয়েছিল নৃশংসভাবে। উরির নৃশংস হামলার বদলার নিতেই এরপর সীমান্ত পেরিয়ে সার্জিক্যাল স্ট্রাইক শুরু করে ভারতীয় সেনা। ভারতীয় সেনা জওয়ানদের সেই প্রবল পরাক্রমকে সামনে রেখেই তৈরি হয়েছে 'উরি'।

আরও পড়ুন : কাঁপছে বক্সঅফিস, কয়েকশো কোটি পার করল রজনীকান্ত, অক্ষয় কুমারের ২.০
যার মুখ্য চরিত্রে রয়েছেন বিকি কৌশল, পরেশ রাওয়াল, ইয়ামি গৌতমরা। ভিয়ান সিং শেরগিল নামে এক সেনা অফিসারের ভূমিকায় দেখা যাচ্ছে বিকি কৌশলকে। জাতীয় নিরাপত্তা উপদেষ্টার ভূমিকায় রয়েছেন পরেশ রাওয়াল এবং ইয়ামি গৌতমকে দেখা যাচ্ছে একজন গোয়েন্দা অফিসারের ভূমিকায়। উরি হামলার পর যে জঙ্গিকে জ্যান্ত পাকড়াও করা হয়, তাকে জেরা করতে দেখা যায় ইয়ামিকে।
দেখুন উরির ট্রেলর....

২০১৯ সালের ১১ জানুয়ারি মুক্তি পাবে বিকি কৌশল, পরেশ রাওয়াল অভিনীত 'উরি'।