Kangana Ranaut: লোকসভা ভোটের পরেই বিয়ের পিঁড়িতে কঙ্গনা, তৈরি পোশাকও, গোপন তথ্য ফাঁস ডিজাইনারের...

Kangana Ranaut: বলিউডে বিতর্কিত অভিনেত্রী হিসেবেই পরিচিত কঙ্গনা রানাওয়াত। বেশ কিছুদিন ধরেই নাকি এই ব্যবসায়ীর সঙ্গে গোপনে প্রেম করছেন কঙ্গনা। আর এবার বিয়ের পালা। ইতোমধ্যেই নাকি পোশাকও তৈরি নায়িকার বিয়ের। 

Updated By: Mar 24, 2024, 03:17 PM IST
Kangana Ranaut: লোকসভা ভোটের পরেই বিয়ের পিঁড়িতে কঙ্গনা, তৈরি পোশাকও, গোপন তথ্য ফাঁস ডিজাইনারের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিছুদিন আগেই কঙ্গনা(Kangana Ranaut) জানিয়েছিলেন যে হয়তো শীঘ্রই বিয়ের সিদ্ধান্ত নিতে পারেন তিনি। পুরোপুরি না জানালেও বিয়ের আভাস তিনি দিয়েছিলেন। আরও একবার ফের বিয়ের কারণে আলোচনায় এলেন তিনি। জানা যাচ্ছে, লোকসভা ভোটের পরেই বিয়ের পিঁড়িতে বসবেন অভিনেত্রী। 

আরও পড়ুন- Darshana Banik: ফের বাংলাদেশে দর্শনা, এবার নায়িকার সঙ্গী শরিফুল রাজ...

বলিউডে বিতর্কিত অভিনেত্রী হিসেবেই পরিচিত কঙ্গনা রানাওয়াত। সম্প্রতি সদগুরুকে নিয়ে একটি মন্তব্য করে খবরের শিরোনামে উঠে আসেন তিনি। তবে প্রেম-বিয়ে-সম্পর্ক থেকে দূরেই থাকতে দেখা যায় অভিনেত্রীকে। তবে এবার এলো তাঁরই বিয়ের খবর! শোনা যাচ্ছে, লোকসভা ভোটের পরেই বিয়ে করবেন কঙ্গনা।

ইতোমধ্যেই জনপ্রিয় এক ফ্যাশন ডিজাইনারের সঙ্গে দেখা করে বিয়ের পোশাকও নাকি বানিয়ে ফেলেছেন কঙ্গনা। মুম্বইয়ে নয়, কঙ্গনার বাড়ি হিমাচল প্রদেশের মানালিতেই ছিমছাম বিয়ের অনুষ্ঠানে, পরিবারের উপস্থিতিতে বিয়ে করবেন কঙ্গনা। সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে কঙ্গনার বিয়ের খবর ভুল করে ফাঁস করে দেন তাঁর ফ্যাশন ডিজাইনার। তবে পাত্রের সম্পর্কে কিছু বলেননি তিনি।

আরও পড়ুন- Anurag Kashyap: ঘণ্টায় ৫ লাখ! দর্শনের রেটচার্ট পরিচালকের, দেখা করবেন কি?

তবে সূত্র বলছে, কঙ্গনার হবু স্বামী বলিউডের কেউ নন। তাঁর হবু বর ব্যবসায়ী, তিনি থাকেন বিদেশে। বেশ কিছুদিন ধরেই নাকি এই ব্যবসায়ীর সঙ্গে গোপনে প্রেম করছেন কঙ্গনা। আর এবার বিয়ের পালা। রাম মন্দিরের উদ্বোধনের সময়ই এক ব্যবসায়ীর সঙ্গে তাঁর নাম জড়ায় তাঁর। মন্দির চত্বর থেকে দুজনের ছবি ভাইরালও হয়। কিন্তু তিনি তাঁর সঙ্গে সম্পর্কের কথা অস্বীকার করেন অভিনেত্রী। তখন কঙ্গনা বলেছিলেন, ‘আমার একান্ত অনুরোধ ভুয়া খবর ছড়াবেন না দয়া করে। নিশান্ত পিত্তির একটা সুখী দাম্পত্য জীবন রয়েছে। আর আমিও অন্য কারো সঙ্গে প্রেম করছি। সঠিক সময়ের জন্য অপেক্ষা করুন। এসব করে আমাদেরকে বিচলিত করবেন না। একজন নারীর সঙ্গে প্রতিদিন নতুন নতুন পুরুষের নাম জড়াবেন না দয়া করে।’

অতীতে অনেকবারই সম্পর্কে জড়িয়েছিলেন কঙ্গনা। কিন্তু কোনো সম্পর্কই দীর্ঘস্থায়ী হয়নি। আদিত্য পাঞ্চালী, অধ্যয়ন সুমন থেকে হৃতিক রোশন, বারংবার প্রেমে পড়েছেন নায়িকা। সেই প্রেম থেকে অনেক বিতর্কও তৈরি হয়েছে। কিন্তু বেশ কয়েকবছর ধরে সিঙ্গল আছেন কঙ্গনা। এবার শোনা যাচ্ছে, বিয়ের পিঁড়িতে বসবেন চর্চিত নায়িকা। প্রসঙ্গত, ছবির ক্ষেত্রে সময়টা ভালো যাচ্ছে না কঙ্গনার। একের পর এক সিনেমা ফ্লপ হচ্ছে। বর্তমানে পরিবারের সঙ্গেই বেশি সময় কাটাতে দেখা যায় অভিনেত্রীকে। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.