Triptii Dimri: নরম ত্বকে রোদের চুম্বন, তৃপ্তির স্পর্শে তৃপ্ত প্রেমিক!

Triptii Dimri: বেশ অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল তৃপ্তির প্রেমের গুঞ্জন। ব্যবসায়ী স্যাম মার্চেন্টকে নাকি ডেট করছেন অভিনেত্রী। সম্প্রতি অভিনেত্রীর ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা গিয়েছে তাঁদের একসঙ্গে দেখা গিয়েছে।

Updated By: Jul 8, 2024, 07:54 PM IST
Triptii Dimri: নরম ত্বকে রোদের চুম্বন, তৃপ্তির স্পর্শে তৃপ্ত প্রেমিক!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অ্যানিমালের পরে টক অফ দ্য টাউন বলিউড অভিনেত্রী তৃপ্তি। এ ছবির পর তৃপ্তি রাতারাতি হয়ে উঠেছিলেন ভারতের ‘জাতীয় ক্রাশ’। তারপর থেকেই একের পর এক ছবি তাঁর ঝুলিতে। এখন তিনি তাঁর আসন্ন ছবি 'ব্যাড নিউজ'-এর প্রচারে ব্যস্ত। এই ছবিতে অভিনেত্রীকে ভিকি কৌশলের সঙ্গে জুটিতে দেখা যাবে।

বেশ অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল তৃপ্তির প্রেমের গুঞ্জন। ব্যবসায়ী স্যাম মার্চেন্টকে নাকি ডেট করছেন অভিনেত্রী। সম্প্রতি অভিনেত্রীর ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা গিয়েছে তাঁদের একসঙ্গে দেখা গিয়েছে। একটি ছবিতে দেখা গিয়েছে, তৃপ্তি-স্যাম তাঁদের বন্ধুদের মোটরবোটে চেপে মজা করছেন।

যদিও, ছবিটি কোথায় তোলা, সেটা জানা যায়নি। এর আগেও একাধিকবার তাঁদের একসঙ্গে দেখা গিয়েছে মুম্বইয়ের রাস্তায়। 

প্রসঙ্গত, তৃপ্তি দিমরি আসন্ন ছবি 'ব্যাড নিউজ'। যেটি পরিচালনা করেছেন আনন্দ তিওয়ারি। তৃপ্তির সঙ্গে এতে দেখা যাবে ভিকি কৌশল এবং অ্যামি বিক্রান্তকে। ছবির ট্রেলারে দেখা গিয়েছিল, হঠাৎ করেই তৃপ্তি জানতে পারে সে গর্ভবতী। তবে সন্তানের বাবা কে, তা নিশ্চিত করে বুঝতে পারে না অভিনেত্রী। এখানে দেখানো হয়েছে, তৃপ্তির গর্ভে দুটি সন্তান রয়েছে, সেই দুটি সন্তানের পিতা দুজন। অর্থাৎ একজন নারীর গর্ভে দুজন পুরুষের সন্তান বেড়ে উঠছে। এই ঘটনাকেই বলা হয় Heteroparental Superfecundation। 

আরও পড়ুন:Anant Ambani Wedding: আম্বানিদের বিয়ের জন্য রাস্তা বন্ধ! মুম্বই পুলিসের উপর ভয়ংকর ক্ষেপে গেল আমজনতা...

অন্যদিকে, ছবির 'তওবা তওবা' গানটি নেটপাড়ায় আলোড়ন তুলেছে। তৃপ্তির সঙ্গে ভিকির কেমিষ্ট্রি দেখে তোলপাড় নেটপাড়া। ৯ জুলাই একটি নতুন গান 'জানম' আসবে। এই নতুন গানে, তৃপ্তিকে ভিকির সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটাতেও দেখা গিয়েছে। ১৯ জুলাই মুক্তি পাবে ছবিটি।

উল্লেখ্য, এর আগে অনুষ্কা শর্মার ভাই কর্ণেশ শর্মার সঙ্গে সম্পর্কে ছিলেন অভিনেত্রী। তখনও গোপনেই রেখেছিলেন নিজের প্রেম প্রসঙ্গ। আগামীতে অভিনেত্রীকে করণ জোহরের 'ধড়ক ২'-এ দেখা যাবে। এছাড়াও 'ভুলভুলাইয়া ৩'-এও দেখা যাবে তাঁকে। এমনকী সৌরভ গঙ্গোপাধ্যায়-এর বায়োপিক ডোনা গঙ্গোপাধ্যায়ের চরিত্রে দেখা যেতে পারে তৃপ্তিকে।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.