তৃতীয়বার বেশি অপেক্ষা করতে হবে না, আশায় বাণী কাপুর

বলিউডে নিজের তৃতীয় সিনেমা রিলিজ করতে আগের মতো এত দেরী হবে না। এমনটাই আশা করছেন বাণী কাপুর। ২৮ বছর বয়সী এই বলিউড অভিনেত্রীকে প্রথমবার দেখা গিয়েছিল সুশান্ত সিং রাজপুতের বিপরীতে শুদ্ধ দেশি রোমান্স ফিল্মে। কিন্তু তারপর তাঁর দ্বিতীয় সিনেমা রিলিজ হয় রণবীর সিংয়ের সঙ্গে বেফিকরে। মাঝে কেটে গিয়েছিল অনেকটা সময়। কিন্তু বাণী কাপুর এবার আশায় রয়েছেন যে, তৃতীয় সিনেমাটা আর দেরী হবে না।

Updated By: Feb 4, 2017, 03:39 PM IST
 তৃতীয়বার বেশি অপেক্ষা করতে হবে না, আশায় বাণী কাপুর

ওয়েব ডেস্ক: বলিউডে নিজের তৃতীয় সিনেমা রিলিজ করতে আগের মতো এত দেরী হবে না। এমনটাই আশা করছেন বাণী কাপুর। ২৮ বছর বয়সী এই বলিউড অভিনেত্রীকে প্রথমবার দেখা গিয়েছিল সুশান্ত সিং রাজপুতের বিপরীতে শুদ্ধ দেশি রোমান্স ফিল্মে। কিন্তু তারপর তাঁর দ্বিতীয় সিনেমা রিলিজ হয় রণবীর সিংয়ের সঙ্গে বেফিকরে। মাঝে কেটে গিয়েছিল অনেকটা সময়। কিন্তু বাণী কাপুর এবার আশায় রয়েছেন যে, তৃতীয় সিনেমাটা আর দেরী হবে না।

আরও পড়ুন হৃত্বিক রোশনকে ‘না’ বলতে পারেন না উর্বশী!

তাঁর দ্বিতীয় সিনেমা বেফিকরে বক্স অফিসে মোটেই ভালো ব্যাসা করতে পারেনি। এ বিষয়ে বাণী কাপুর বলেছেন যে, 'আমি মিলিয়ে মিশিয়ে ফিডব্যাক পেয়েছি। এমন অনেকে আছেন যাঁরা বেফিকরে অন্তত পাঁচবার দেখেছেন। তাঁদের মনে দাগ কেটেছে রীতিমতো। আবার কেউ কেউ আছেন, যাঁদের অতটা ভালো লাগেনি। আসলে আমরা হয়তো দর্শকদের মন সেভাবে পড়তে পারিনি।'

আরও পড়ুন  কমেডি ছবি নিয়ে কামব্যাক করছেন প্রীতি জিন্টা

.