ঊষসী নাকি রাজনন্দিনী কে হবে ঋষভ-এর Turu Love?

ঋষভ বসু, ঊষসী রায় আর রাজনন্দিনী পালকে নিয়ে ৫টি এপিসোডে 'টুরু লাভ' গল্প সাজিয়েছেন পরিচালক। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 14, 2021, 07:11 PM IST
ঊষসী নাকি রাজনন্দিনী কে হবে ঋষভ-এর Turu Love?

নিজস্ব প্রতিবেদন : সোশ্যাল মিডিয়ার পাতায় আমরা যাঁরা নিয়মিত চোখ রাখি, তাঁরা কমবেশি সকলেই 'টুরু লাভ' কথাটির সঙ্গে বেশ পরিচিত। মজার ছলে সোশ্যালে এদিকওদিক দিব্যি ঘুরে বেড়াচ্ছে এই শব্দটি। আর এবার এই 'টুরু লাভ'-এর গল্পই একটু অন্যভাবে উঠে এল জনপ্রিয় বাংলা ওয়েব প্ল্যাটফর্ম 'হইচই'তে। সৌজন্য, পরিচালক অভিজিৎ চৌধুরী। ঋষভ বসু, ঊষসী রায় আর রাজনন্দিনী পালকে নিয়ে ৫টি এপিসোডে 'টুরু লাভ' গল্প সাজিয়েছেন পরিচালক। 

কেমন সেই গল্প?

গল্প এগিয়েছে অরিত্র, তিয়াশা আর বৃন্দা, এই তিনটি চরিত্রকে ঘিরে। অরিত্র ছোট শহরে ধনী পরিবারের ছেলে। যে কিনা একপ্রকার রুপোর চামচ মুখে করেই জন্মেছে। তিয়াশার সঙ্গে  বিয়ে ঠিক হয় অরিত্রর। সরল, সাদাসিধে চরিত্রের অরিত্র তিয়াশাকে ভালোবেসে ফেলে। তিয়াশা কিন্তু স্বাধীনচেতা। বিয়ের পাকা কথার দিনই বেঁকে বসে সে। অরিত্রকে আত্ম-নির্ভরশীল করে তুলতে সচেষ্ট হয় তিয়াশা। শর্ত দিয়ে বসে, অরিত্রকে নিজে রোজগারে তাঁর জন্য আংটি কিনতে হবে। আর ভ্যালেন্টাইনস ডে’র দিনই 'I Love You' বলে প্রেম নিবেদন করতে হবে। তিয়াশার কথায় বাবার বাড়ি ছেড়ে মেসে গিয়ে ওঠে অরিত্র। শুরু হয় জীবনের লড়াই। আর এই লড়াইয়ে বন্ধু হিসেবে সে পাশে পায় বৃন্দাকে। বৃন্দার সাহায্যেই চাকরি জোটে অরিত্রর। এমন বন্ধুকে ছেড়ে কি তিয়াশার কাছে ফিরে যাবে অরিত্র? কে হবে অরিত্র 'টুরু লাভ'?। সেকথা জানতে 'ভ্যালেন্টাইন্স ডে' প্রেমিকাকে পাশে নিয়ে দেখে ফেলুন 'টুরু লাভ'। সম্পূর্ণ বিনামূল্যেই এই ওয়েব সিরিজ দেখার সুযোগ দিচ্ছে 'হইচই'।

আরও পড়ুন-''তুমি বদলে গেছ! আমি এখনও আগের মতোই'' Nusrat-কে বার্তা Nikhil-র?

'টুরু লাভ'-এ অরিত্রর চরিত্রে অভিনয় করেছেন ঋষভ বসু, ঊষসী রায়কে বৃন্দার ভূমিকায় এবং রাজনন্দিনী পালকে তিয়াশার ভূমিকায় দেখা যাবে। 

আরও পড়ুন-Valentine's Day: আদরে-সোহাগে মাখামাখি Raj-Subhashree