২০২০র এই মাসেই নাতাশাকে বিয়ে করছেন বরুণ ধাওয়ান

 জানা যাচ্ছে নতুন বছরেই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বরুণ।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 21, 2019, 08:58 PM IST
২০২০র এই মাসেই নাতাশাকে বিয়ে করছেন বরুণ ধাওয়ান

নিজস্ব প্রতিবেদন: বি-টাউনে বরুণ ধাওয়ানের বিয়ে নিয়ে বহুদিন ধরেই জল্পনা চলছিল। তবে ঠিক কবে বিয়ে করছেন এনিয়ে মুখে কুলুপই এটেঁছিলেন বরুণ ধাওয়ান, এবং তাঁর পরিচালক বাবা ডেভিড ধাওয়ান সহ পরিবারের অন্যান্য সদস্যরা। তবে জানা যাচ্ছে নতুন বছরেই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বরুণ।

'পিঙ্ক ভিলা' সূত্রে খবর ২০২০-র এপ্রিলের শেষে কিংবা মে মাসের শুরুতেই হচ্ছে বরুণ ধাওয়ান ও তাঁর দীর্ঘদিনের প্রেমিকা নাতাশা দালালের বিয়ে। প্রসঙ্গত, বরুণ ও নাতাশ ছেলেবেলার বন্ধু। পরবর্তীকালে তাঁদের সেই বন্ধুত্ব প্রেমে পরিণতি পায়। সম্প্রতি Hello ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে নাতাশা দালাল বলেন, ''বরুণ আর আমি একসঙ্গে স্কুলে পড়তাম। ২০ বছর বয়স পর্যন্ত আমরা শুধুই বন্ধুই ছিলাম, আমি দেশ ছেড়ে বাইরে পড়তে যাওয়ার পরই বুঝতে পারি, আমাদের সম্পর্কটা বন্ধুত্বের থেকেও বেশিকিছু। পরে আমি ওকে Date করা শুরু করি।''

আরও পড়ুন-দলীয় কর্মীদের সঙ্গে ক্যারাম খেললেন সাংসদ, অভিনেত্রী মিমি চক্রবর্তী

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন-বিমান ধরার বড়ই তাড়া, তবে ঘুম থেকে উঠতেই চাইছিলেন না মিমি চক্রবর্তী

কিছুদিন আগে এক সাক্ষাৎকারে বরুণ জানান, ''আমার প্রথম প্রেম হল সিনেমা, তারপর নাতাশা ও আমার পরিবার।'' পাশাপাশি বরুণ জানান, 'বদলাপুর', 'অক্টোবর'-এর মতো ছবিতে অভিনয় করার উৎসাহ তিনি নাতাশার কাছ থেকেই পেয়েছেন। পাশাপাশি 'কফি উইথ করণ-৬' এ এসেও নাতাশার সঙ্গে তাঁর সম্পর্কের কথা খোলসা করেন বরুণ।

প্রসঙ্গত বরুণের প্রেমিকা নাতাশা দালাল একজন ফ্যাশান ডিজাইনার। বরুণের কথায়, নাতাশা খুব সাধারণ, ছিমছাম ভাবেই তাঁর জীবন কাটাতে চান। ও ক্যামেরার সামনে আসতে চায় না কখনওই। আমার কর্তব্য ওকে ওর মতো করে জীবন কাটাতে সাহায্য করা। 

আরও পড়ুন-রবীন্দ্রনাথের 'ওরে গৃহবাসী' গানের সঙ্গে নাচল ঐশ্বর্য কন্যা আরাধ্যা

.