অগ্নিকাণ্ডের ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে Varun-Natasha

অরুণাচল প্রদেশে তিরাফ জেলার লাজু গ্রামে ঘটে যাওয়া অগ্নিকাণ্ডের ভস্মীভূত ১৪৩টি পরিবার।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 7, 2021, 02:15 PM IST
অগ্নিকাণ্ডের ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে Varun-Natasha

নিজস্ব প্রতিবেদন : অরুণাচল প্রদেশে তিরাফ জেলায় লাজু গ্রামে ঘটে যাওয়া অগ্নিকাণ্ডে ভস্মীভূত ১৪৩টি পরিবার। মৃত্যু হয় ৫ বছরের একটি শিশুর। পাশে দাঁড়ালেন অভিনেতা বরুণ ধাওয়ান ও তাঁর স্ত্রী নাতাশা দালাল। ক্ষতিগ্রস্ত পরিবারগুলির জন্য তুলে দিলেন ১ লক্ষ টাকা।

অগ্নিকাণ্ডের ঘটনায় বরুণ-নাতাশার পাশে দাঁড়ানোর কথা অরুণাচল প্রদেশ প্রশাসনের তরফে জানানো হয়েছে। অরুণাচল প্রদেশের লোয়ার সুবানসিরির জেলা প্রশাসক, সোমচা লোভাংয়ের সঙ্গে মি: এবং মিসেস ধাওয়ানের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। যা দেখে অনেকেই বরুণ-নাতাশার প্রশংসায় পঞ্চমুখ।

আরো পড়ুন-জাস্টিন টিম্বারলেক-এর 'সেক্সিব্যাক' গানে নেচে ভাইরাল হলেন মিঠুন চক্রবর্তীর ছেলের বউ

 

বরুণ ধাওয়ান এই মুহূর্তে তাঁর আগামী ছবি 'ভেড়িয়া'র শ্যুটিংয়ে এই মুহূর্তে অরুণাচল প্রদেশে রয়েছেন।  তবে বরুণ সদ্য বিবাহিত স্ত্রীকে মুম্বইয়ে একা রেখে যাননি। নাতাশাকেও সঙ্গে করে অরুণাচলপ্রদেশ নিয়ে গিয়েছেন বরুণা। শ্যুটিংয়ের ফাঁকেই তাঁরা একান্তে বেশকিছুটা সময়ও কাটাচ্ছেন।

 'ভেড়িয়া' ছবিতে বরুণের বিপরীতে দেখা যাবে কৃতি শ্যাননকে। ২০১৫ সালে 'দিলওয়ালে'র পর এটা বরুণ-নাতাশার দ্বিতীয় ছবি। ছবির পরিচালক অভিষেক বন্দ্যোপাধ্যায়। এবছরের শেষের দিকে ছবিটি মুক্তি পাওয়ার কথা। 

আরও পড়ুন-ইন্ডাস্ট্রির চর্চিত প্রেমিক ভিকি কৌশলের পর করোনা আক্রান্ত Katrina Kaif